রাজধানীতে মেয়ের ধাক্কায় মায়ের মৃত্যু - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

রাজধানীতে মেয়ের ধাক্কায় মায়ের মৃত্যু

রাজধানীর বাড্ডায় মেয়ের ধাক্কায় বাথরুমে পড়ে গিয়ে অসুস্থ মায়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মেয়েকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে মধ্যবাড্ডা ব্যাপারীপাড়া ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

নিহত মাকসুদা বেগম (৬৫) মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার পাটাভোগ গ্রামের বাসিন্দা। অভিযুক্ত স্মৃতি বেগম (২৭) তার মেয়ে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাইয়ুম।

তিনি বলেন, জিজ্ঞেসাবাদের জন্য স্মৃতি বেগমকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মাকসুদার মরদেহ আইনি প্রক্রিয়া শেষে আজ শুক্রবার সকালে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্তধীন রয়েছে।

তিনি আরও বলেন, মাকসুদা বেগম তার মেয়ের সঙ্গে থাকতেন। মাকসুদা ফুটপাতে চায়ের দোকান দিয়ে ব্যবসা করতেন। তবে বেশকিছু দিন ধরে তিনি অসুস্থ হয়ে বিছানায় পড়ে আছেন। মেয়ে স্মৃতি বেগম তাকে দেখাশুনা করতেন। সেও ফুটপাতে হকারি করত।

মাকসুদার বড় ছেলে মো. আলী বলেন, ‘আমার ছোট বোন স্মৃতিই মাকে মারধর করে হত্যা করেছে। তার সঙ্গে আরও কয়েকজন ছিল। মা আমার বোনের সঙ্গে থাকতেন, মায়ের যত টাকা পয়সা রয়েছে, তার নামিনি মা তাকে দিয়ে রেখেছেন। বিষয়টি আমরা পুলিশকে জানিয়েছি। পুলিশ বলেছে, বিষয়টি তদন্ত করা হচ্ছে।’

ওসি বলেন, ‘গতকাল রাতে বাথরুমে মাকসুদাকে পরিস্কার করার সময়ে স্মৃতি রাগ হয়ে তার মাকে ধাক্কা দেয়। এতে তিনি বাথরুমে পরে গিয়ে আহত হয়ে মারা যান। এছাড়া অন্য কোনো কারণ রয়েছে কিনা তা ময়নাতদন্তের পর জানা যাবে। আমরা তদন্ত করেছি।’

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার পাটাভোগ গ্রামের বাসিন্দা মাকসুদা বেগম । সৃতি বেগম তাদের মেয়ে। বর্তমানে মধ্য বাড্ডা ব্যাপারীপাড়া ভাড়া বাসায় থাকেন তারা।

Comment here