রাজনগরের মিরাজ আহমদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করায় সংবাদ সম্মেলন—তালামীযের - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সমগ্র বাংলাসিলেট

রাজনগরের মিরাজ আহমদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করায় সংবাদ সম্মেলন—তালামীযের

মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারের রাজনগর উপজেলা তালামীযে ইসলামিয়ার প্রশিক্ষণ সম্পাদক মিরাজ মিয়ার উপর করা চাঁদাবাজির মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে রাজনগর উপজেলা তালামীয।
২৫শে ফেব্রুয়ারী মঙ্গলবার বিকালে প্রেসক্লাবের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রাজনগর উপজেলা তালামীযের সভাপতি হাফিজ মামুন আহমদ।
লিখিত বক্তব্যে তিনি বলেন, রাজনগর উপজেলা তালামীযে ইসলামিয়ার প্রশিক্ষণ সম্পাদক মুন্সিবাজার ইউনিয়নের মিয়ারকান্দি গ্রামের আব্দুল করিমের ছেলে শেখ মিরাজ আহমদের উপর একটি চাঁদাদাবির মামলা করেছেন ব্যবসায়ী সোলেমান মিয়া।
সংবাদ সম্মেলনে দাবি করা হয়, মিরাজের ওপর মিথ্যা অভিযোগ দিয়ে মামলা দায়ের করা হয়েছে। প্রকৃতপক্ষে ব্যবসায়ী সোলেমান মিয়া গত ৬ জানুয়ারি শেখ মিরাজকে কথা আছে বলে মুন্সিবাজারের মহিতোষের চা ষ্টলে ডেকে নেন। সেখানে উভয়ের মধ্যে পূর্ব বিরোধের বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সুলেমান মিয়া মিরাজকে ধরতে চাইলে তিনি তাকে (সোলেমান মিয়াকে) ধাক্কা মেরে চলে যান। এরপর তিনি মিথ্যা অভিযোগ দিয়ে মিরাজের ওপর ৫ লক্ষ টাকা চাঁদা দাবির মামলা করেন। যা সম্পূর্ণ ভিত্তিহীন। এ সময় তালামীয নেতারা মামলা প্রত্যাহারের দাবি জানান।
সংবাদ সম্মেলনে তালামীযের সভাপতি হাফিয মামুন আহমদ বলেন, ২০১৪ সালে দারুল কেরাতের কেন্দ্রের বিরোধীতা করায় সোলেমান মিয়ার সাথে মিরাজের বিরোধ বাঁধে। এরপর থেকে এলাকার বিভিন্ন বিষয়ে বিরোধ হয়। এর প্রেক্ষিতেই তিনি মিথ্যা মামলা করেন। এ বিষয় নিয়ে দৈনিক পত্রিকা ও কয়েকটি অনলাইন নিউজপোর্টালে ভুল তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করা হয়েছে বলে তিনি এর তীব্র নিন্দা জানান।
সংবাদ সম্মেলনে  উপস্থিত ছিলেন উপজেলা তালামীযের সহ-সভাপতি সিরাজুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক নাজির আহমদ ও হাফিজুর রহমান শারফিন প্রমুখ।

Comment here