রাজনৈতিক দুর্নীতিও করছে সরকার : ফখরুল - দৈনিক মুক্ত আওয়াজ
My title
রাজনীতি

রাজনৈতিক দুর্নীতিও করছে সরকার : ফখরুল

নিজস্ব প্রতিবেদক  : সরকার কেবল আর্থিক দুর্নীতি করছে না, রাজনৈতিক দুর্নীতিও করছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ সোমবার সকালে বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক ও সাংস্কৃতিক সংসদের (জাসাস) পূর্ণাঙ্গ কমিটিকে সঙ্গে নিয়ে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের একথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, ‘কেবল আর্থিক দুর্নীতি করছে না, রাজনৈতিক দুর্নীতিও করছে সরকার।

তিনি বলেন, ‘দুর্নীতি, নির্বাচন ব্যবস্থা ধ্বংস, আর জোর করে ক্ষমতায় টিকে আছে সরকার।’ জনপ্রিয়তা যাচাই করতে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিও জানান বিএনপি মহাসচিব।

অপকর্ম ঢাকতে সরকার কেবল চটকদার কথা বলছে মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, ‘শুদ্ধি অভিযানের নামে চুনোপুঁটিদের ধরা হচ্ছে। আড়ালেই থেকে যাচ্ছে রাঘব-বোয়ালরা।’

মির্জা ফখরুল বলেন, ‘শেয়ার বাজার, ব্যাংক কেলেঙ্কারি, বিদ্যুতের কুইক রেন্টাল পাওয়ার প্ল্যান্ট, মেগা প্রজেক্টের নামে মেগা দুর্নীতি-এ বিষয়গুলো এমন একটা জিনিস…এখন বাংলাদেশের অর্থনীতি প্রায় শূন্যের কোটায় গিয়ে পৌঁছে যাওয়ার উপক্রম হচ্ছে।’

দুর্নীতির মধ্য দিয়ে নির্বাচন প্রক্রিয়াকে সম্পূর্ণ ধ্বংস করে দিয়ে এই বর্তমান সরকার জোর করে ক্ষমতা দখল করে আছে বলেও জানান বিএনপির এই নেতা।

Comment here