রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে পুলিশ ও আনসার সদস্যদের হাতাহাতি - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে পুলিশ ও আনসার সদস্যদের হাতাহাতি

মোঃআলাউদ্দীন মন্ডল : পুলিশ এবং আনসার সদস্য দের মধ্যে হাতাহাতির খবর পাওয়া যায়।ঘটনাটি ঘটে বুধবার ১০/১১ ঘটিকায়।রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসারত পুলিশ কনস্টেবলের উপর আনসার সদস্যরা হামলা চালিয়েছে।
কথা-কাটাকাটির একপর্যায়ে ৮ থেকে ১০ জন আনসার সদস্য পুলিশ কনস্টেবল তৌহিদের ওপর অতর্কিত হামলা চালিয়ে আহত করে। এ ঘটনার পরে পুলিশ সদেস্যদের মাঝে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান নগরীর বোয়ালিয়া জোনের ডিসি সাজিদ  হোসেন ও এডিসি আব্দুর রশিদ।হামলাকারী আনসার সদস্যরা হলেন,শরিফুল,লতি,আলা,আমিনুল,তাজুল,হারেজ,সেলিম এবং জিল্লুর বলে জানা যায়।তৎক্ষণাৎ উপস্থিত দর্শনার্থীদের  সাথে কথা বলে জানা যায়, পুলিশের ওই সদস্য সড়ক দুর্ঘটনায় আহত হন। পরে তিনি রামেক হাসপাতালে চিকিৎসা নিতে যান।
সাথে আরও তিন থেকে চারজন নিয়ে হাসপাতালের ভিতরে প্রবেশ করতেছিলেন। এ সময় অতিরিক্ত দর্শনার্থী প্রবেশে নিষেধ করে আনসার সদস্যরা বাধা দেয়। একপর্যায়ে কথাকাটাটি শুরু হয়। এরই মধ্যে আনসার সদস্যরা দল বেধে পুলিশ সদস্য তৌহিদের ওপর হামলা করেন।নগরীর রাজপাড়া থানার ওসি শাহাদত হোসেন গণমাধ্যমকে  বলেন, পরিস্থিতি এখন শান্ত আছে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Comment here