রাজিবপুরে ১০ হাজার ৪৯০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক ১ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

রাজিবপুরে ১০ হাজার ৪৯০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক ১

সাজাদুল ইসলাম,কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের রাজিবপুরে ১০ হাজার ৪৯০ পিস ইয়াবাসহ  সোলায়মান ইসলাম(৩০)কে আটক করেছে থানা পুলিশ।শনিবার(২৯ ফেব্রুয়ারি) দুপুরে রাজিবপুর থানা পুলিশের অভিযানে  গোপন সংবাদের ভিত্তিতে সুইচ গেট বাজারে চেকপোষ্ট চলাকালে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় ১০হাজার৪৯০ পিস ইয়াবাসহ সোলায়মান ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে  আটক করে পুলিশ।আটক সোলায়মান জামালপুর জেলার দেওয়ানগঞ্জ  থানার বাহাদুরাবাদ ভাটিপাড়া গ্রামের আবুল কাশেমের পুত্র।

পুলিশ সূত্রে জানা যায়,শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় চেকপোষ্ট বসিয়ে কর্তিমারী হতে দেওয়ানগঞ্জ  গামী ব্যাটারী চালিত একটি অটোরিক্সায় যাত্রী সোলায়মান ইসলামকে তল্লাশি করে তার হাতে থাকা বাজারের ব্যাগে প্লাস্টিক পেঁচানো অবস্থায় ইয়াবাহগুলো উদ্ধার করে পুলিশ।আটক সোলায়মান দীর্ঘদিন থেকে কৌশলে বিভিন্ন জায়গায় মাদকদ্রব্য বহন করে আসছিল।

কুড়িগ্রাম পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম জানান,জেলার প্রত্যেক থানা পুলিশকে মাদকবিরোধী অভিযানের নির্দেশনা দেয়া হয়েছে।জেলাজুড়ে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

রাজিবপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মোর্শেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,রোববার আটককৃতকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে  জেল-হাজতে পাঠানো হবে।

Comment here