রিশান ফরাজী গ্রেপ্তার,রিফাত হত্যা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ক্রাইম

রিশান ফরাজী গ্রেপ্তার,রিফাত হত্যা

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় এবার রিশান ফরাজী নামে আরেকজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল ১০টা ৫ মিনিটে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি মামলার তিন নম্বর আসামি ছিলেন।

গ্রেপ্তার রিশান বরগুনা পৌরসভার ৪নং ওয়ার্ডের ধানসিঁড়ি রোডের দুলাল ফরাজীর ছেলে এবং ওই মামলার দ্বিতীয় আসামি রিফাত ফরাজীর ছোট ভাই।

বিষয়টি নিশ্চিত করে বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন বলেন, আজ সকালে গোপন সংবাদের ভিত্তিতে বরগুনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে রিশানকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে বরগুনার পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মারুফ হোসেন বলেন, রিশান ফরাজীকে আজ আদালতে হাজির করে রিমান্ড আবেদন করা হবে। এ সময় বাকি আসামিদের গ্রেপ্তার করার আশ্বাস দেন তিনি।

আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী মিন্নিসহ এখন পর্যন্ত ১৫ জন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ছাড়া এ মামলার প্রধান অভিযুক্ত নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

এ প্রসঙ্গে পুলিশ সুপার বলেন, গ্রেপ্তারকৃতদের মধ্যে ১০ জন রিফাত হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন। এ ছাড়া এ মামলার চারজন অভিযুক্ত রিমান্ডে রয়েছেন।

উল্লেখ্য, গত ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের মূল ফটকের সামনের রাস্তায় স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির সামনে কুপিয়ে জখম করা হয় রিফাত শরীফকে। বেলা তিনটার দিকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রিফাতের মৃত্যু হয়।

পরের দিন ওই ঘটনায় রিফাতের বাবা আবদুল হালিম শরীফ বাদী হয়ে বরগুনা থানায় ১২ জনের নামে এবং চার-পাঁচজনকে অজ্ঞাতনামা আসামি করে হত্যা মামলা করেন।

Comment here