শাজাহান খানের সিনেমাটি করবেন না সুনেরাহ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

শাজাহান খানের সিনেমাটি করবেন না সুনেরাহ

বিনোদন প্রতিবেদক : মুক্তিযুদ্ধভিত্তিক সিনেমা ‘জয় বাংলার ধ্বনি’ থেকে সরে দাঁড়ালেন ন’ডরাই খ্যাত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি নিজেই এ তথ্য জানান।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক নৌপরিবহনমন্ত্রী এবং বর্তমানে সংসদ সদস্য শাজাহান খান এই সিনেমাটির কাহিনি লিখেছেন। এতে তিনিও অভিনয় করবেন বলে জানা গেছে। সিনেমাটি নির্মাণ করছেন খ ম খুরশেদ।

সিনেমা থেকে সরে দাঁড়ানো প্রসঙ্গে সুনেরাহ বলেন, ‘আমি সিনেমাটি করছি না। আমার পক্ষে যে ধরনের গল্পে কাজ করা সম্ভব এটা তেমন নয়। আমি লাইন আপ পরিবর্তন করতে বলেছিলাম। নির্মাতা সেটা করেছেন। এরপরেও দেখে মনে হলো, এটা হচ্ছে না। আমি বলছি না গল্প খারাপ, খুবই ভালো গল্প। কিন্তু এটা আসলে আমি করতে পারব না।’

তিনি আরও বলেন, ‘আমি সাইনিং মানিও ফিরিয়ে দেব। কিন্তু নির্মাতা আমাকে প্রেসার দিচ্ছেন যে সিনেমাটি করতে হবে। এখন এই অবস্থায় তো ওই সিনেমায় অভিনয় করা আরো সম্ভব না। ’

‘জয় বাংলার ধ্বনি’ সিনেমায় মুখ্য চরিত্রে রয়েছেন চিত্রনায়ক নিরব হোসেন। তার সঙ্গেই পর্দা ভাগ করে নেওয়ার কথা ছিল সুনেরাহর। ২০২১-২২ অর্থবছরে সিনেমাটি ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে। এতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন আসাদুজ্জামান নূর।

Comment here