শিগগিরই ১২ বছরের বেশি বয়সী শিক্ষার্থীদের টিকা : শিক্ষামন্ত্রী - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

শিগগিরই ১২ বছরের বেশি বয়সী শিক্ষার্থীদের টিকা : শিক্ষামন্ত্রী

গাজীপুর প্রতিনিধি : দেশে শিগগিরই ১২ বছরের বেশি বয়সী শিক্ষার্থীদের ক‌রোনার টিকা দেওয়ার কার্যক্রম শুরু হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। আজ বৃহস্পতিবার বিকেলে গাজীপুরের বাহাদুরপুর রোভার স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রে এক অনুষ্ঠানে একথা বলেন তিনি।

শিক্ষামন্ত্রী বলেন, শিক্ষার্থীদের মধ্যে এখনো যারা টিকা নিতে পারেনি তারা অনলাইন ও টেলিভিশনের মাধ্যমে ক্লাস চালিয়ে যেতে পারবে। যত দ্রুত সম্ভব তাদের ক্লাসে ফিরিয়ে নেওয়া হবে বলেও জানান দীপু মনি।

এসময় শিশু শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষার বিষয়ে এক প্রশ্নের জবাবে দীপু মনি বলেন, প্রতিটি অধিদপ্তর থেকে শুরু করে স্থানীয় পর্যায়ে যারা শিক্ষা ব্যবস্থার সঙ্গে জড়িত তাদের মনিটরিংয়ের ব্যবস্থা করা হয়েছে। এখন শিক্ষক-শিক্ষার্থীরা আগে থেকে অনেক সচেতন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মশিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটের প্রধান জাতীয় কমিশনার ও দুর্নীতি দমনের কমিশনার ড. মো. মোজাম্মেল হক খান, গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য প্রফেসর ড. গিয়াসউদ্দিন প্রমুখ।

 

Comment here