‘শিশু বক্তা’ রফিকুল কারমুক্ত, যাচ্ছেন বাড়ি - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

‘শিশু বক্তা’ রফিকুল কারমুক্ত, যাচ্ছেন বাড়ি

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২ থেকে মুক্তি পেয়েছেন আলোচিত ‘শিশু বক্তা’ রফিকুল ইসলাম মাদানি। ডিজিটাল নিরাপত্তা আইনসহ সবগুলো মামলায় জামিন পাওয়ায় আজ শনিবার রাত ৮টায় তাকে মুক্তি দেওয়া হয়।

রফিকুল ইসলামের মুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২-এর জেল সুপার আমিরুল ইসলাম।

মো. রফিকুল ইসলাম মাদানী (২৮) নেত্রকোনার পূর্বধলা থানার লেটিরকান্দা এলাকার সাহাব উদ্দিনের ছেলে। ডিজিটাল নিরাপত্তা আইনের চার মামলায় তাকে জামিন দিয়েছেন হাইকোর্ট। তিনি ‘শিশু বক্তা’ হিসেবে পরিচিত।

গত ২৯ মার্চ জামিন চেয়ে মাদানীর করা আবেদনের শুনানি নিয়ে বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. আমিনুল ইসলামের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ জামিন দেন। ফলে মাদানীর কারামুক্তিতে কোনো বাধা নেই বলে জানিয়েছিলেন তার আইনজীবী।

জানা গেছে, রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে গাজীপুর মহানগরীর গাছা থানায়, তেজগাঁও থানা, মতিঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে ও কোতোয়ালি থানায় ও মতিঝিল থানায় বিস্ফোরক দ্রব্য আইনে মামলা হয়। সবগুলো মামলার জামিনের কাগজ যাচাই-বাছাই শেষে আজ রাত ৮টার দিকে তাকে মুক্তি দেওয়া হয়।

কাশিমপুর কারা ফটকে কথা হয় রফিকুল ইসলামের খালাতো ভাই আমিনুল হাসনের সঙ্গে। তিনি বলেন, ‘পরিবারের পক্ষ থেকে তাকে নিতে আমরা কারাগারে আসি। রাত ৮টার দিকে কারাগার থেকে মুক্তি পেলে তাকে নিয়ে আমরা বাড়ির উদ্দেশে রওনা হয়েছি।’

Comment here