শেরপুরে মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন যুবলীগ নেতা ফেরদৌস জামান মুকুল - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

শেরপুরে মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন যুবলীগ নেতা ফেরদৌস জামান মুকুল

মশিউর রহমান, বগুড়া প্রতিনিধি : বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ছোনক দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি ফেরদৌস জামান মুকুল করোনার প্রাদুর্ভাবে অসহায় ও কর্মহীন মানুষের পাশে বার বার দাঁড়িয়ে মানবতার এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন। এরই ধারাবাহিকতায় গত ২৮ই মে বুধবার রাত্রিতে ভবানীপুরের আম্বুইল এলাকায় অসহায় ও কর্মহীন প্রায় ২০০ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে ভবানীপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ছোনকা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি ফেরদৌস জামান মুকুল বলেন, আপনারা জানেন যে আজ শুধু করোনা ভাইরাসের কারণেই নয় সকল সময়েই আমি ভবানীপুর ইউনিয়নবাসীর সুখে দুঃখে পাশে আছি। আমাদের দেশে করোনা ভাইরাসের কারণে সারাদেশ ব্যাপী সাধারণ ছুটি ঘোষণা করায় অসহায় ও দরিদ্র মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তিনি আরও বলেন, আমি ইতিপূর্বেও এসব মানুষের মাঝে খাদ্য সামগ্রী, ঈদ উপহার হিসেবে শাড়ী ও লুঙ্গী দিয়েছি। পবিত্র ঈদুল  ফিতর উপলক্ষ্যে মানুষকে ভালো খাবার পরিবেশনের উদ্দেশ্যেই আমার এ সামান্য আয়োজন।

এ সময় উপস্থিত ছিলেন ভবানীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, ভবানীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, শেরপুর উপজেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক বেল্লাল হোসেন রুবেল, সদস্য মঞ্জুর মোর্শেদ পরাগ, মির্জাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ভবানীপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি রামকৃষ্ণ, শেরপুর শহর যুবলীগের প্রচার প্রকাশনা সম্পাদক যুবনেতা শাহিন শেখ, সদস্য আতিকুর রহমান, থানা ছাত্রলীগ নেতা জিম রহমান, শাহিন আকতার মেরাজ, ওয়ার্ড আওয়ামী লীগনেতা হায়দার আলী, শাহজামাল ফকির,  ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আঃরশিদ প্রমুখ।

Comment here