শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : নাটোরের সিংড়ায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে শ্বশুর আব্দুল হামিদের (৫৫) বিরুদ্ধে। গতকাল রাতে এ ঘটনায় ধর্ষণের শিকার ওই পুত্রবধূ সিংড়া থানায় তার শ্বশুরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, প্রায় ৩ বছর আগে ঐ নারীর সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় কৃষক আব্দুল হামিদের ছেলে আতিকুল ইসলামের। বিয়ের পর থেকে পুত্রবধূকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন আব্দুল হামিদ। দেড় বছর আগে পুত্রবধূকে ধর্ষণের চেষ্টাও করেন তিনি। বিষয়টি জানাজানি হলে আব্দুল হামিদের ছেলে আতিকুল তার স্ত্রীকে নিয়ে অন্যত্র চলে যায়। তাদের ঘরে একটি ছেলে সন্তান আছে।

প্রায় ৭ মাস আগে আব্দুল হামিদ ছেলে ও তার স্ত্রীকে বাড়িতে ফিরিয়ে আনে। গত ১০ এপ্রিল বিকেলে বাড়িতে কেউ না থাকার সুযোগে ধারালো অস্ত্র গলায় ধরে পুত্রবধূকে ধর্ষণ করেন তিনি। ওই নারীর চিৎকারে এলাকাবাসী ছুটে এলে পালিয়ে যান হামিদ। এদিকে বিচারের জন্য থানায় অভিযোগ দিতে চাইলে গ্রাম্য মাতবররা ভুক্তভোগীকে নিষেধ করে।

ধর্ষণের শিকার নারী বলেন, ‘আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই। আ. রাজ্জাক ফকির ও মাওলানা রবিউল নামের দুজন মাতবর আমাকে বিচার করে দিবে বলে তালবাহানা করছে এবং আমাকে থানায় অভিযোগ করতে নিষেধ করেছে। কিন্তু ১৫ দিন পার হলেও কোনো বিচার না পেয়ে গতকাল থানায় অভিযোগ করেন তিনি।

স্থানীয় ওয়ার্ড আ. লীগের সাধারণ সম্পাদক ও গ্রাম্য মাতবর আ. রাজ্জাক ফকির বলেন, ‘এটি একটি স্পর্শকাতর বিষয়, এই বিচার গ্রামে করা সম্ভব নয়, আমরা তাদেরকে থানায় অভিযোগ দিতে বলেছি, অভিযোগ করতে নিষেধ করা হয়নি। আমরাও চাই এর সঠিক বিচার হোক।’

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comment here