সাতক্ষীরায় শ্বাসকষ্ট নিয়ে মারা যাওয়া কলেজছাত্রের বাড়িসহ ৫ বাড়ি লকডাউন - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

সাতক্ষীরায় শ্বাসকষ্ট নিয়ে মারা যাওয়া কলেজছাত্রের বাড়িসহ ৫ বাড়ি লকডাউন

নিজস্ব প্রতিবেদক,সাতক্ষীরা : সাতক্ষীরায় জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মারা যাওয়া কলেজছাত্র হোসেন আলীর বাড়িসহ আশপাশের পাঁচটি বাড়ি লকডাউন করেছে প্রশাসন। আজ শুক্রবার দুপুরে সেখানে এই নির্দেশ প্রদান করা হয়।

সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেবাশীষ চৌধুরী সাংবাদিকদের জানান, কলেজছাত্র হোসেন আলীর বাড়িসহ পাঁচটি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ওই পাঁচটি বাড়ির ১৮ জন কেউ বাড়ির বাইরে আসতে পারবেন না। এলাকাবাসীকেও সতর্ক করা হয়েছে বিনা প্রয়োজনে ঘরের বাইরে না আসার জন্য। তিনি সবাইকে আতঙ্কিত না হয়ে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন। এলাকায় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা নজরদারী বৃদ্ধি করেছেন।

প্রসঙ্গত, সাতক্ষীরার ঝাউডাঙ্গা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র হোসেন আলী আজ ভোরে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। সে সপ্তাহ ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিল। হোসেনের বাড়ি সদর উপজেলার নারায়নপুর গ্রামে।

এদিকে, সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়াত জানান, মৃত হোসেনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পরীক্ষা করার জন্য প্রেরণের ব্যবস্থা করা হয়েছে। রিপোর্ট আসার পর বলা যাবে তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা।

Comment here