সিরাজগঞ্জে মর্গে থাকা নারীর লাশ থেকে স্বর্ণালংকার চুরি - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

সিরাজগঞ্জে মর্গে থাকা নারীর লাশ থেকে স্বর্ণালংকার চুরি

সেলিম রেজা সিরাজগঞ্জ প্রতিনিধি ; সিরাজগঞ্জে মর্গে থাকা নারীর মৃতদেহ থেকে স্বর্ণালংকার চুরির ঘটনায় ৩ ডোমকে আটক করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে চুরি হওয়া স্বর্ণালংকার।
সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বহাউদ্দীন ফারুকি জানান, রোববার (৮ ফেব্রুয়ারি) সকালে সিরাজগঞ্জ পৌর এলাকার মিরপুর মহল্লার কালাচাঁন মোড়ে বাস ও ট্রাকের মাঝে চাপা পড়ে রিকশা আরোহী বনবাড়ীয়া সরকরি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ইফরাত সুলতানা রুনী, তার ছেলে আদী ও মেয়ে ছোয়েবা নিহত হন। পরে ঘটনাস্থল থেকে শিক্ষিকা ও তার ছেলের মৃতদেহ সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।
এদিকে জেলা ম্যাজিস্ট্রেট বরাবর পরিবার থেকে ময়নাতদন্ত না করার আবেদন করে নিহতদের মৃতদেহ রোববার সন্ধ্যায় মর্গ থেকে বাসায় নিয়ে যান স্বজনরা। এ সময় নিহত রুনির শরীরের স্বর্ণালংকার না পেয়ে তারা পুলিশে অভিযোগ করেন।
পরে পুলিশ সোমবার সন্ধ্যায় হাসপাতালের মর্গের ডোম রানা, শাহ আলম ও সুমনকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা একটি গলার চেন, দুইটি আংটি, দুইটি হাতের বালা, একজোড়া কানের দুল ও নাকফুল চুরির কথা স্বীকার করেন। তাদের দেয়া তথ্য মতে বাসা থেকে স্বর্ণগুলো উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মামলা দায়ের করা হবে বলে জানিয়েছে পুলিশ।

Comment here