সিয়ামের যে বিষয়টি ‘হেব্বি লাগে’ পরীমনির - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

সিয়ামের যে বিষয়টি ‘হেব্বি লাগে’ পরীমনির

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি আজ বৃহস্পতিবার বিকেলে ফেসবুকে একটি পোস্ট করেছেন। যেখানে তিনি লিখেছেন, ‘সিয়ামকে সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরে চটকা-চটকি করতে দেখি নাই কোনোদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে।’ তার এমন স্ট্যাটাস ঘিরে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা।

পরীমনি হঠাৎ করে কেন এমন স্ট্যাটাস দিলেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে। সেই প্রশ্নের উত্তর খুঁজতে একটু পেছনে যেতে হবে। গত মঙ্গলবার সন্ধ্যায় বসুন্ধরা সিটিতে আয়োজন করা হয় ‘দামাল’ সিনেমার সংবাদ সম্মেলন। যেখানে পরীমনির স্বামী শরিফুল রাজকে দেখা যায় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের হাত ধরে চলাফেরা করতে। তার পাশেই ছিলেন সিয়াম আহমেদ। তাকে বেশির ভাগ সময়ই দেখা গেছে ফাঁকা হাতে! সেই ঘটনাকে কেন্দ্র করেই পরীমনি এমন স্ট্যাটাস দিয়েছেন, যা নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।

অনেকে বলছেন, সিয়ামকে নিয়ে পরীমনির এমন প্রশংসার আরও একটি কারণ আছে। তা হলো সিয়াম ও পরীমনি দুজনে জুটি হয়ে অভিনয় করে ‘বিশ্বসুন্দরী’ সিনেমায়। হতে পারে একসঙ্গে কাজ করার অভিজ্ঞতা থেকেই নায়কের প্রতি এই মুগ্ধতা প্রকাশ করেছেন পরী।

advertisement 4

এদিকে, সমালোচকরা পরীমনির এমন স্ট্যাটাসকে পুরোনো একটি ঘটনার সঙ্গে জোড়া লাগালেন চেষ্টা করছেন। গত ৮ অক্টোবর রাতে বিদ্যা সিনহা মিম একটি স্ট্যাটাস দেন। যেখানে তিনি লিখেছেন, ‘অহংকার পতনের মূল। জাস্ট ওয়েট অ্যান্ড সি।’ পোস্টটি ছিল ‘দামাল’ সিনেমার আরেকটি প্রচারণা শেষে। অনেকে মনে করছেন, মিমের সেই পোস্ট ছিল পরীমনিকে ঘিরেই!

 

Comment here