সুন্দরগঞ্জে ধর্মপুর ডিডিএম উচ্চ বিদ্যালয়ে সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রীর পরিদর্শন - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

সুন্দরগঞ্জে ধর্মপুর ডিডিএম উচ্চ বিদ্যালয়ে সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রীর পরিদর্শন

জয়ন্ত সাহা যতন,সুন্দরগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধিঃ বুধবার ২৬ ফেব্রুয়ারী ২০২০ সুন্দরগঞ্জের ধর্মপুর  ডিডিএম উচ্চ বিদ্যালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি পরিদর্শন করেন। পরিদর্শনকালে বিদ্যালয়ের সভাপতি একেএম কামরুল হুদা রাজু’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম সরকার, গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার কাজী লুতফুল হাসান, মাধ্যমিক শিক্ষা অফিসার মাহমুদ হোসেন মন্ডল, উপজেলা আ’লীগ যুগ্ম আহবায়ক রেজাউল আলম রেজা, শ্রীপুর ইউনিয়ন আ’লীগ সভাপতি দেওয়ান মঞ্জু মিয়া প্রমূখ।
প্রতিমন্ত্রী বলেন, প্রয়াত এমপি মঞ্জুরুল ইসলাম লিটন ও গোলাম মোস্তফা আহমেদ দীর্ঘদিন রাজনীতি করে এই উপজেলাকে সু-সংগঠিত করেছিল। কিন্তু তারা অল্প সময়ে চলে গেছেন না ফেরার দেশে। তিনি এই উপজেলায় একটি কেন্দ্রীয় লাইব্রেরি, কালচারাল সেন্টার, ১০ টি শিক্ষা প্রতিষ্ঠানে সংস্কৃতিক উপকরণ প্রদানের প্রতিশ্রুতি প্রদান করেন। এছাড়া নদী ভাঙন রোধ ও হরিপুর-চিলমারী তিস্তা সেতুর নির্মাণ কাজ দ্রুত বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে দাবি জানানোর প্রতিশ্রুতি দেন।
পরে স্কুলের পক্ষ হতে ১৯জন শিক্ষাথীদের মাঝে একটি করে ক্রেস্ট ও এমপি ব্যারিস্টার শামীম হায়দারের পক্ষ হতে প্রত্যেককে ২ হাজার করে টাকা বৃত্তি প্রদান করা হয়।

Comment here