সুন্দরগঞ্জে স্ত্রী কে বেঁধে রেখে স্বামীকে খুন - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

সুন্দরগঞ্জে স্ত্রী কে বেঁধে রেখে স্বামীকে খুন

জয়ন্ত সাহা যতন : গাইবান্ধার সুন্দরগঞ্জে মঙ্গলবার সন্ধ্যায় নিজ বাড়িতে খুন হয়েছেন উত্তম কুমার (৩২) নামের ব্যক্তি। পেশায় তিনি রাজমিস্ত্রী।একদল দুর্বৃত্ত বাড়িতে ঢুকে উত্তমকে গলা কেটে হত্যার আগে স্ত্রী ললিতা রানীর হাত-মুখ বেঁধে রাখে। কারা ও কি কারনে তাকে হত্যা করেছে জানা যায়নি।স্থানীয় সূত্র জানায়, নিহত উত্তম কুমার পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের তাঁতীপাড়ার নিবারুণ দেবনাথের ছেলে।
মঙ্গলবার সন্ধ্যা সাতটায় কয়েকজন সন্ত্রাসী ঢুকে পড়ে উত্তম কুমারের বাড়িতে। এরপর দ্রুত তারা উত্তমকে ধরে গলা কেটে হত্যা করে। এ সময় কয়েকজন উত্তমের স্ত্রী ললিতা রাণীর হাত ও মুখ বেঁধে রাখে। হত্যাশেষে দুর্বৃত্তরা পালিয়ে গেলে ললিতা চিৎকার করেন। তখন প্রতিবেশিরা ছুটে এসে ললিতাকে উদ্ধার করেন। ঘরে তখন পড়েছিল উত্তমের গলাকাটা লাশ।ললিতা রাণীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছেছে। তবে হত্যার কারণ ও হত্যাকারীদের ব্যাপারে ধারণা দিতে পারেননি স্থানীয়রা।
সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহিল জামান বলেন,’সংবাদ শুনে আমি ঘটনাস্থলে পৌছেছি। তাৎক্ষনিক বিস্তারিত কিছু জানতে পারিনি।

Comment here