স্ত্রীকে আবাসিক হোটেলে ডেকে নিয়ে ‘কুপিয়ে হত্যা’ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

স্ত্রীকে আবাসিক হোটেলে ডেকে নিয়ে ‘কুপিয়ে হত্যা’

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীতে একটি আবাসিক হোটেলে নিয়ে স্ত্রীতে হত্যার অভিযোগ উঠেছে সামসুল হক (৪৫) নামের এক ব্যক্তির বিরুদ্ধে। আজ শনিবার দুপুর ১২টার দিকে শহরের বাজির মোড় এলাকার আল মামুন হোটেলে নিয়ে তিনি তার স্ত্রী রেশমী আক্তারকে (৩০) কুপিয়ে হত্যা করেন।

এ ঘটনায় সামসুল হককে আটক করেছে পুলিশ। নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য গৃহবধূর মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত সামসুল হককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশ জানায়, ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর এলাকার লহরি এলাকার সামসুল হকের সঙ্গে তার স্ত্রী ও দুই সন্তানের মা রেশমী আক্তারের পারিবারিক কলহ চলছিল। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় রেশমী আক্তার দুই বছর ধরে একাই নরসিংদী শহরের বিলাসদী মহল্লার একটি ভাড়া বাড়িতে আলাদা বসবাস শুরু করেন।

আজ শনিবার বেলা ১১টার দিকে স্বামী সামসুল হক নবীনগর থেকে এসে তার স্ত্রী রেশমী আক্তারকে ফোন করে শহরের আল মামুন আবাসিক হোটেলে যেতে বলেন। স্বামীর কথামতো স্ত্রী রেশমী ওই হোটেলের কক্ষে গেলে সেখানে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে ধারাল অস্ত্র দিয়ে স্ত্রী রেশমীকে কুপিয়ে হত্যা করে সামসুল হক। পরে এক হোটেল বয় কক্ষের দরজার নিচ দিয়ে রক্ত বের হতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ রেশমী আক্তারের মরদেহ উদ্ধার ও তার স্বামীকে আটক করে।

Comment here