স্ত্রীকে ‘হত্যা’ করে ঢাকা মেডিকেলে স্বামী - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

স্ত্রীকে ‘হত্যা’ করে ঢাকা মেডিকেলে স্বামী

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মতিঝিল থানার আরামবাগ এলাকায় ছবি কুরি (৬০) নামে এক বৃদ্ধাকে কুপিয়ে হত্যা করেছেন তার স্বামী। ঘটনার পর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিতে গেলে তাকে আটক করে পুলিশ। বর্তমানে তিনি ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন।

আজ মঙ্গলবার সকালে আরামবাগ এলাকার ১৮২/এ এর চারতলা বাড়িতে এ ঘটনা ঘটেছে। নিহতের স্বামীর নাম গোপাল চন্দ্র কুরি। তিনি মানসিক রোগে ভুগছিলেন। দীর্ঘ ছয় থেকে সাত মাস গোপাল চন্দ্র বাড়ি থেকেই বের হননি বলে পারিবারিক সূত্রে জানা যায়।

মতিঝিল থানার পরিদর্শক (তদন্ত) মনির হোসেন মোল্লা দৈনিক আমাদের সময় অনলাইনকে ছবি কুরির হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত বৃদ্ধা ও তার স্বামী ওই বাসায়ই থাকতেন। বৃদ্ধা অনেক দিন থেকে প্যারালাইজড ছিলেন। তাদের সন্তানরা সবাই দেশের বাইরে থাকেন।

তিনি জানান, নিহতের মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তার স্বামীই তাকে হত্যা করেছে। তবে ঘটনাটির তদন্ত চলছে। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Comment here