স্বামীকে মারধর করে স্ত্রীকে ধর্ষণ করল ৩ জন মিলে গণধর্ষন আটক ১ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

স্বামীকে মারধর করে স্ত্রীকে ধর্ষণ করল ৩ জন মিলে গণধর্ষন আটক ১

মোঃ হুমায়ূন কবির স্টাফ, রিপোর্টার :  মুন্সীগঞ্জের সিরাজদিখানে স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। রোববার বিকেল ৫টার দিকে উপজেলার বাসাইলে স্বামীকে মারধর করে ওই গৃহবধূকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ উঠেছে। এ সময় এলাকাবাসী সোহেল (২৩) নামে একজনকে আটক করে সিরাজদিখান থানা পুলিশে সোর্পদ করেছে।

আটক সোহেল কেরানীগঞ্জ থানার বাঘাপুর গ্রামের ওসমান মিয়ার ছেলে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই গৃহবধূকে নিয়ে তার স্বামী ঘুরতে গেলে সোহেলসহ আরও দুইজন স্বামীকে মারধর করে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে। পরে স্বামীর চিৎকারে এলাকাবাসী সোহেলকে আটক করে পুলিশে দেয়। বাকি দুইজন পালিয়ে যায়। সিরাজদিখান থানার ওসি, মোঃ ফরিদ উদ্দিন দৈনিক মুক্ত আওয়াজকে জানান। গ্রেফতার হওয়া আসামী সোহেল(২২) পিতা ওসমান আলী(৬০) সাং বাঘাপুর, দক্ষিন কেরানি গন্জ ওপর দুই আসামি হিমেল, ওরুফে(নাসির ২০) এবং শামীম(২৫)পলাতক রয়েছে, তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। সিরাজদিখান থানার (তদন্ত ওসি)মো. আজিজুল হক হাওলাদর ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক মুক্ত আওয়াজকে জানান।

এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে সোহেল (২২)নামের একজনকে গ্রেফতার করা হয়েছে, তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। এবং বাকি আসামিদের ধরার চেষ্টা চলছে।

Comment here