স্বামীরা সবসময় থাকে না: মেহজাবিন - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বিনোদন

স্বামীরা সবসময় থাকে না: মেহজাবিন

নাটকে অভিনয়ের মাধ্যমেই জনপ্রিয়তা পেয়েছেন মেহজাবিন চৌধুরী। টেলিভিশন হোক কিংবা অনলাইন সবখানেই তার জয়জয়কার। তবে আজকাল নাটকে অভিনয় থেকে কিছুটা দূরে আছেন তিনি।

এবার ঈদুল আজহায় মুক্তি পেল মেহজাবিন অভিনীত ওয়েব সিরিজ ‘পুনর্জন্ম’-এর শেষ অধ্যায়। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে নারীদের উদ্দেশ্য করে একটা পোস্ট দিয়ে থাকেন।

advertisement

তার পোস্টে ছিল, ‘নারী: আপনাকে সবকিছু করতে হবে না, আপনাকে একজন সুপারমম, একজন সুপার হাউসওয়াইফ, একজন সুপার পেশাদার, একজন সুপারওম্যান হতে হবে না… কারণ যখন আপনার শরীর আপনাকে দাবি করবে, তখন খুব কম লোকই মনে রাখবে যে আপনি চেষ্টা করেছেন সব এক হতে! তাই বাড়ি থেকে বের হন, ভ্রমণ করুন, হাঁটাহাঁটি করুন, ওয়ার্কআউট করুন, পার্কে যান, জিমে যান, যা আপনাকে উত্তেজিত করে তা খান, নিজেকে ঠিক করুন, পরে ঘুমান, আপনার পছন্দের পোশাক পরুন, নিজে থাকুন, নিজের যত্ন নিন, নিজেকে ভালোবাসুন, কখনো কখনো না বলুন এবং এটি আপনার জন্য একচেটিয়াভাবে করুন!! বাচ্চারা বড় হয় এবং চলে যায়, স্বামীরা সবসময় থাকে না’ কাজ সহজেই আপনাকে প্রতিস্থাপন করতে পারে, ঘর আবার নোংরা হয়ে যাবে, তবে আপনার মানসিক স্বাস্থ্যও গুরুত্বপূর্ণ এবং আপনি দ্বিতীয় সুযোগ নাও পেতে পারেন।’

এখানে বোঝাতে চেয়েছেন একজন নারী তার সবটুকু পরিবারের সবার জন্য উজার করে দেয়। কিন্তু তার নিজের জন্য কিছু থাকে না। নিজের জন্য সময় বের করতে হবে।

Comment here