স্বামীর সঙ্গে ঝগড়ার পর গৃহবধূর ‘আত্মহত্যা’ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

স্বামীর সঙ্গে ঝগড়ার পর গৃহবধূর ‘আত্মহত্যা’

রাজধানীর খিলগাঁওয়ে স্বামীর সঙ্গে ঝগড়ার পর জান্নাতুল ফেরদৌস ইতি (১৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

আজ মঙ্গলবার সকালে খিলগাঁওয়ের নন্দিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ইতি নন্দিপাড়া এলাকার একটি বহুতল ভবনের অষ্টম তলায় স্বামীর সঙ্গে সাবলেট থাকতেন। তার স্বামীর নাম মাহাদি ইসলাম।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) সোনিয়া পারভিন বলেন, আজ সকালে ঐ বাসার বারান্দায় ওড়না দিয়ে গ্রিলের সঙ্গে ঝুলন্ত অবস্থা ইতিকে উদ্ধার করে পুলিশ। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

একই ফ্লাইটে বাসিন্দা ইতির বান্ধবী সুইটি বলেন, ‘গতকাল সোমবার তাদের মোবাইলে ঝগড়া হয়। পরে ইতি তার মা সুমি আক্তারকে আসতে বলেন। পরে তার মা বাসায় আসেন ও রাতে তার রুমেই ছিলেন। ইতি রাতে আমার রুমে ছিল। সেখানেও তাদের মধ্যে ঝগড়া হয়। আমি ঔষধ খেয়ে ঘুমিয়ে ছিলাম। সকালে উঠে দেখি সে বারান্দায় গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছে।’

তিনি আরও বলেন, ‘তাদের বিয়ের বয়স ১৫ মাস। এখনো ইতিকে তার স্বামীর বাড়িতে তুলে নেওয়া হয়নি। তবে মাহাদি এ বাসায় তার সঙ্গে মাসে ২০/২২ দিন থাকতেন। ইতির স্বামী তাকে মানুষিক কষ্ট দিত।’

জান্নাতুল ফেরদৌস ইতি পটুয়াখালী জেলার বাউফল উপজেলার বাসিন্দা। দুই বোন এক ভাইয়ের মধ্যে সে ছিল ছোট।

Comment here