সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো মামুনের - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো মামুনের

বাগেরহাট  প্রতিনিধি: গত ১০ জানুয়ারী সন্ধ্যা ৭টার সময় মোংলা থানার চিলা ইউনিয়নের জয়মনি গ্রামের রনি গাজী বাড়ির সামনে ২টি মোটর সাইকেলের  মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটে মর্মান্তিক দুর্ঘটনা। স্থানীয়রা দাবি করেন দুইটি গাড়ি প্রচুর ভেকে  চালিয়ে আসছিলো।
এই বিষয় জানতে চাইলে চাঁদপাই নৌ থানার কনস্টেবল পার্থ বেপারী,  তিনি বলেন আমি ঘটনাস্থলে ছিলাম এবং যতদ্রুত সম্ভব তাদেরকে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর ব্যবস্থা করেছি।
আহত তিনজন হলেন,জয়মনি জাহিদ ড্রাইভার এর ছেলে শাকিল ও শামীম,আরেক জন বেল্লাল(৪০)বাসা মোংলা মাদ্রাসা রোড এবং নিহত মামুন (৩৫) বাসা মোংলার মনপুরা ব্রিজ। অবস্থা খুবই গুরুতর এ কারণে মংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চারজনকে ফেরত দেন কিন্তু মামুন পথে যাবার সময় মারা যান। এই মর্মান্তিক দুর্ঘটনা নিয়ে কথা বলছিলাম রনি গাজীর সাথে তিনি বলেন জয়মনির রাস্তার বেহাল অবস্থার কারনে,  এই রকম ছোট বড় দুর্ঘটনা ঘটেই থাকে।
আমার জীবনে এত মর্মান্তিক দুর্ঘটনা আমি কোনদিন দেখি নাই।আমি শুরু থেকে শেষ পযন্ত সাথে ছিলাম। আমি যত দ্রুত সম্ভব হাসপাতালে ব্যবস্থা করেছি। বাংলাদেশ পুলিশের জরুরি সেবা ৯৯৯ এর সাহায্য নিয়ে ফায়ার সার্ভিসের গাড়ি এবং এম্বুলেন্স পাওয়া গেছে, চাঁদপাই নৌ থানার এএসআই হাবিবুর রহমান  তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে যান এবং  সাহায্য করে এবং এক্সিডেন্ট কৃত মটরসাইকেল ২টি  উদ্ধার করে নৌ থানায় নিয়ে আসেন।

Comment here