হাটহাজারীতে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু - দৈনিক মুক্ত আওয়াজ
My title
চট্টগ্রামসমগ্র বাংলা

হাটহাজারীতে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

এম. ওসমান গনি হাটহাজারী, চট্টগ্রামঃ হাটহাজারীতে পুকুরের পানিতে ডুবে আলিফা (৪) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার(১৯ অাগস্ট)সকাল সাড়ে দশটার দিকে উপজেলার পেশকারহাটস্থ মাইজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের ৩ নং ওয়াড় উদালিয়া গ্রামের মুন্সী মাহামুদুল হক বাড়ীর নবী আলমের কন্যা শিশু আলিফা গত ২/৩ দিন আগে মায়ের সাথে পেশকারহাট এলাকার মাইজপাড়াস্থ নানুর বাড়ীতে বেড়াতে যায়। নানুর বাড়ীতে খেলতে বের হয়ে শিশু আলিফা অসাবধানতাবশত পুকুরে পড়ে যায়। দীর্ঘ সময় পরে পুকুরের পানিতে শিশু আলিফাকে ভাসতে দেখে তার বাবা পুকুর থেকে তাকে উদ্ধার করে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু আলিফাকে মৃত ঘোষণা করে। তার এমন মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শিশু আলিফাকে হারিয়ে তার স্বজনদের কাঁন্নায় সেখানকার পরিবেশ ভারী হয়ে উঠেছে।

এদিকে নানার বাড়ীতে বেড়াতে গিয়ে পুকুরের পানিতে ডুবে মৃত্যুর কোলে ঢলে পড়া শিশু আলিফাকে তার নিজ বাড়ী উপজেলার উদালিয়া মুন্সি মাহামুদুল হক বাড়ীতে নিয়ে আসার পর বাদে আছর জানাযা নামাজ শেষে তাকে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

Comment here