হাসপাতালে স্ত্রীর লাশ রেখে উধাও স্বামী - দৈনিক মুক্ত আওয়াজ
My title
চট্টগ্রামসমগ্র বাংলা

হাসপাতালে স্ত্রীর লাশ রেখে উধাও স্বামী

কক্সবাজার সদর উপজেলায় নিলুফা ইয়াসমিন (২১) নামের এক গৃহবধূর মৃত্যুর পর হাসপাতালে লাশ রেখে পালিয়েছেন স্বামী ও তার পরিবারের লোকজন। আজ বুধবার ভোরে কক্সবাজার সদর হাসপাতালে এ ঘটনা ঘটে।

নিহত নিলুফা কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের তুতোকখালীর জিয়াউর রহমানের মেয়ে ও সমিতিপাড়ার পদেনার ডেইল এলাকার নুরুল হাকিমের স্ত্রী।

নিহততের পরিবারের কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, প্রায় এক বছর আগে নুরুল হাকিমের সঙ্গে নিলুফা ইয়াসমিনের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই নানা অযুহাতে তাকে মারধর ও নির্যাতন করে শ্বশুরবাড়ির লোকজন। কিছুদিন আগে মারধর সহ্য করতে না পেরে বাবার বাড়িতে পালিয়ে আসেন নিলুফা। তারপর গ্রাম্য সালিশের মাধ্যমে সমঝোতায় আবার স্বামীর বাড়িতে আসেন তিনি। কিন্তু তার কয়েকদিন পরে আবার নির্যাতন শুরু হলে রাগ করে গত সোমবার বিষ পান করেন নিলুফা। বিষয়টি টের পেয়ে তার স্বামী নিলুফাকে হাসপাতালে ভর্তি করেন। আজ বুধবার ভোরে তিনি সেখানেই মারা যান।

হাসপাতালে নিলুফার লাশ রেখে সুযোগ বুঝে তার স্বামী হাকিম ও তার পরিবারের লোকজন পালিয়ে যান। খবর পেয়ে হাসপাতালে গিয়ে মেয়ের লাশ নেন নিলুফার বাবা জিয়াউর রহমান।

এ বিষয়ে জানতে চাইলে কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার বলেন, ‘বিষয়টি আমাদের নজরে এসেছে। লিখিত অভিযোগ দেওয়া হলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’

Comment here