১৭ মিনিটের ব্যবধানে দুই এমপির মৃত্যু, প্রধানমন্ত্রীর শোক - দৈনিক মুক্ত আওয়াজ
My title
জাতীয়

১৭ মিনিটের ব্যবধানে দুই এমপির মৃত্যু, প্রধানমন্ত্রীর শোক

লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য ও সাবেক বিমানমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা একেএম শাহজাহান কামাল এবং সাবেক প্রতিমন্ত্রী ও ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য উকিল আব্দুস সাত্তার ভূঞার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ শনিবার দুপুরে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত পৃথক বিবৃতিতে দুই এমপির প্রতি গভীর শোক প্রকাশ করেন প্রধানমন্ত্রী।

বিবৃতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা লক্ষ্মীপুর-৩ আসনের জাতীয় সংসদ সদস্য ও সাবেক বিমান ও পর্যটন মন্ত্রী বীর মক্তিযোদ্ধা একেএম শাহজাহান কামাল-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। বিবৃতিতে তিনি মরহুম একেএম শাহজাহান কামাল-এর আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

অপর এক শোক বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও সাবেক ভূমি প্রতিমন্ত্রী আব্দুস সাত্তারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি

আব্দুস সাত্তারের পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আজ শনিবার ভোরে ১৭ মিনিটের ব্যবধানে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বীর মক্তিযোদ্ধা এ কে এম শাহজাহান কামাল ও আব্দুস সাত্তার মারা যান। এর মধ্যে ৩টা ২ মিনিটে আব্দুস সাত্তার এবং ৩টা ১৯ মিনিটে একেএম শাহজাহান কামাল মারা যান।

Comment here