৪ দিনের সফরে পাবনা যাচ্ছেন রাষ্ট্রপতি - দৈনিক মুক্ত আওয়াজ
My title
জাতীয়

৪ দিনের সফরে পাবনা যাচ্ছেন রাষ্ট্রপতি

চার দিনের সফরে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন আজ সোমবার নিজ জেলা পাবনায় যাচ্ছেন। রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মো. মামুনুল হক স্বাক্ষরিত সফরসূচি থেকে এ তথ্য জানা গেছে।

আজ সোমবার দুপুর ১২টা ৪০ মিনিটে ঢাকা থেকে রাষ্ট্রপতি হেলিকপ্টারযোগে পাবনায় পৌঁছাবেন। সেখান থেকে সার্কিট হাউসে পৌঁছে গার্ড অব অনার শেষে বিশ্রাম নেবেন এবং রাত্রিযাপন করবেন।

আগামীকাল মঙ্গলবার বেলা ১১টায় পাবনার স্থানীয় কয়েকটি স্থানে মতবিনিময় সভায় যোগদান করবেন রাষ্ট্রপতি। এরপর দুপুর ১টার দিকে সার্কিট হাউসের উদ্দেশে যাত্রা করবেন।

পরদিন বুধবার বেলা ১১টার দিকে স্থানীয় বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করবেন। দুপুর ১টার দিকে সার্কিট হাউসের উদ্দেশে যাত্রা করবেন। এদিনও তিনি সার্কিট হাউসে রাত্রিযাপন করবেন এবং ১৮ জানুয়ারি বৃহস্পতিবার দুপুর ১টা ৪০ মিনিটের দিকে পাবনা থেকে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশে রওনা দেবেন।

পাবনার পুলিশ সুপার আকবর আলী মুন্সী বলেন, রাষ্ট্রপতির পাবনা সফরকে কেন্দ্র করে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। সর্বস্তরে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে।

পাবনার জেলা প্রশাসক মু. আসাদুজ্জামান জানিয়েছেন, রাষ্ট্রপতির পাবনা সফরকে ঘিরে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। তার পাবনা সফর যাতে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে শেষ হয় সেজন্য প্রশাসন তৎপর রয়েছে।

উল্লেখ্য, এর আগে দ্বিতীয়বারের মতো গত ২৭ সেপ্টেম্বর তিন দিনের রাষ্ট্রীয় সফরে পাবনায় আসেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। সফরের দ্বিতীয় দিন (২৮ সেপ্টেম্বর) পাবনার সাঁথিয়ায় নৌকা বাইচ প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন তিনি। পাশাপাশি ৫০০ শয্যার পাবনা মেডিকেল কলেজ হাসপাতালের ভিত্তিপ্রস্তুর স্থাপন, পাবনা ডায়াবেটিস সমিতির অনুষ্ঠানে যোগদানসহ স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ও করেন রাষ্ট্রপতি। তার আগে গত ১৫ মে চার দিনের রাষ্ট্রীয় সফরে পাবনায় এসেছিলেন মো. সাহাবুদ্দিন।

Comment here