আদালতে ঢুকেই আইনজীবীকে জড়িয়ে ধরেন পরীমনি - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বিনোদন

আদালতে ঢুকেই আইনজীবীকে জড়িয়ে ধরেন পরীমনি

আদালত প্রতিবেদক : চিত্রনায়িকা পরীমনিকে নিয়ে আজ বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে ঢাকা সিএমএম আদালতপাড়ায় হাজির হয় পুলিশ। এরপর আদালত ভবনের নবম তলায় তাকে ওঠানো হয় লিফট দিয়ে। দুইজন নারী পুলিশ দুই হাত ধরে তাকে এজলাসে নিয়ে যান। আসামির কাঠগড়ায় উঠেই পরীমনি এক আইনজীবীকে জড়িয়ে ধরেন। এ সময় পুলিশ দ্রুত ওই আইনজীবীকে সরিয়ে নিয়ে আসেন।

ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদের আদালতে শুনানি শুরু হওয়ার আগে এ ঘটনা ঘটে। এরপর ৮টা ৩২ মিনিটে আদালতের কার্যক্রম শুরু হয়। তখন পরীমনির আইনজীবী কে হবেন এ নিয়ে কিছুটা দ্বন্দ্ব চলে দুপক্ষের মধ্যে। আদালতে হট্টগোল শুরু হলে  বিচারক বলেন, ‘পরীমনির সঙ্গে কথা বলেন। উনি কাকে আইনজীবী হিসেবে নিয়োগ দিবেন।’ এ সময় বিচারক এজলাস থেকে নেমে খাসকামড়ায় চলে যান। এরপর পরীমনি নীলাঞ্জনা রিফাত সুরভীকে আইনজীবী হিসেবে নিয়োগ দেন।

৮টা ৩৬ মিনিটের দিকে আবার বিচারক এজলাসে ওঠেন। এরপর শুরু হয় রিমান্ড শুনানি। পরীমনির পক্ষে তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী বলেন, ‘পরীমনি একজন স্বনামধন্য চিত্রনায়িকা। সবাই তাকে চেনে। তাকে যে সিস্টেমে গ্রেপ্তার করা হয়েছে তা দুঃখজনক। সাজানো ঘটনায় তাকে গেপ্তার করা হয়েছে। ক্যারিয়ার নষ্ট করতে এ মামলা। প্রতিহিংসার বশে মামলাটি দায়ের করা হয়েছে। তার অপরাধ খুবই সামান্য। চক্রান্তের শিকার তিনি। তার রিমান্ড বাতিল চেয়ে জামিন প্রার্থনা করছি।’ এরপর আদালত পরীমনি ও তার সহযোগীর চার দিন করে রিমান্ডের আদেশ দেন।

এদিকে আসামির কাঠগড়ায় পরীমনি কখনো মাথা নুয়ে, কখনো মাথায় হাত রেখে অবস্থান করেন। এ সময় তার হাতে ঘড়ি, ব্রেসলেট, আংটি দেখা যায়। পরীমনিকে দেখতে আদালতে ভীড় জমান আইনজীবীরাও। তাকে একপলক দেখতে উঁকি-ঝুকি মারেন। আদালতের বাইরের গেটে সাধারণ জনগণও দাঁড়িয়ে ছিলেন। পুলিশ তাদের সেখান থেকে সরিয়ে দেয়। পরীমনির আদালতে আসাকে কেন্দ্র করে বাড়ানো হয় নিরাপত্তা ব্যবস্থা। মোতায়েন করা হয় বাড়তি পুলিশ সদস্যও।

বনানী থানায় মাদক দ্রব্য আইনে দায়ের করা মামলায় আদালতে তাদের সাত দিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা বনানী থানার পরিদর্শক (তদন্ত) শেখ সোহেল রানা। শুনানি শেষে বিচারক পরীমনিসহ চার জনের চারদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বুধবার বিকেলে হঠাৎ করেই পরীমনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে লাইভে এসে ‘বাসায় অজ্ঞাত ব্যক্তিরা’ দরজা ধাক্কাধাক্কি করছেন বলে অভিযোগ করেন। পরে জানা যায়, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তার বাসায় সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অভিযানে গিয়েছেন। বিকেল পাঁচটা থেকে প্রায় সাড়ে তিন ঘণ্টা অভিযানের পর পরীমনির বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, আইস ও এলএসডি মাদক উদ্ধার করা হয় বলে জানায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এ ঘটনায় পরীমনিকে আটক করা হয়। পরে বনানী থানায় মাদক দ্রব্য আইনে দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।

 

Comment here