আবারও ১০ মিলিয়নের ঘরে অপূর্ব-মেহজাবীন! - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

আবারও ১০ মিলিয়নের ঘরে অপূর্ব-মেহজাবীন!

বিনোদন প্রতিবেদক : এই সময়ের দর্শকদের কাছে নাটক দেখার প্রধান মাধ্যম ইউটিউব। শুধু দেখাই নয়, একটি নাটকের সফলতা-বিফলতাও খুব সহজে নির্ণয় করা যায় এর মাধ্যমে। সেই মাপকাঠিতে অসংখ্য নাটকের ভিড়ে এবার রেকর্ড গড়লো সিএমভি প্রযোজিত নাটক ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’।

চলতি বছর ৬ আগস্ট নাটকটি ইউটিউবে উন্মুক্ত হওয়ার পর গতকাল নাগাদ সেটি অতিক্রম করেছে ১০ মিলিয়ন ভিউ! মানে এক কোটির ঘর। মাঝে সময় গেল মাত্র ৭৩ দিন।

বাংলাদেশের নাটক ইতিহাসে সবচেয়ে দ্রুত সময়ে এই বিস্ময়কর ভিউ গড়ার তালিকায় নাটকটি স্থান করে নিয়েছে দ্বিতীয় অবস্থানে। রাজীব আহমেদের চিত্রনাট্য ও রুবেল হাসানের পরিচালনায় এই নাটকের প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবীন চৌধুরী।

দ্রুততম ১০ মিলিয়ন ভিউয়ের তালিকায় প্রথম স্থানে আছে একই জুটি অভিনীত মিজানুর রহমান আরিয়ানের ‘বড় ছেলে’ (২০১৭) নাটকটি। এটি ৩৪ দিনে এক কোটি ভিউ অতিক্রম করে।

‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’ নির্মাতা রুবেল হাসান অবশ্য এই বিষয়ে বেশ বিনয়ী। তার ভাষ্য, ‘এতেটা পাবো কল্পনাও করিনি। আমরা চেয়েছি মজার ছলে দর্শকদের একটা ভালো বার্তা দিতে। সেটিকে দর্শকরা গ্রহণ করায় আরও ভালো কাজের জন্য উৎসাহ পেলাম।’

এদিকে অপূর্ব-মেহজাবীন ভাষ্যটাও বেশ কাছাকাছি। তারা বললেন, ‘দ্রুততম ১০ মিলিয়নের ক্লাবে এতোদিন আমাদের রোল নম্বর ছিল এক। এবার যুক্ত হলো আরও একটি। অর্থাৎ প্রথম দুটি দ্রুততম নাটকই আমাদের! এটা আমাদের জন্য বড় প্রাপ্তি। কৃতজ্ঞতা জানাই, দর্শক এবং নির্মাতা-প্রযোজককে। তাদের জন্যই আজ আমাদের এতদূর আসা।’

 

Comment here