এরশাদ মারা যাননি,ফেইসবুকে পরোটাই গুজব ছিলো - দৈনিক মুক্ত আওয়াজ
My title
জাতীয়

এরশাদ মারা যাননি,ফেইসবুকে পরোটাই গুজব ছিলো

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা নিয়ে ছোট ভাই জিএম কাদের বলেছেন, তার ফুসফুসে পানি চলে এসেছে, ইনফেকশন দেখা দেওয়ায় শ্বাসকষ্ট বেড়ে গেছে। তাকে অক্সিজেন সাপোর্ট দেওয়া হচ্ছে।

এদিকে রাত ১০টার পর থেকে ফেসবুকে এরশাদের মৃত্যুর খবর প্রচার হতে থাকে। বিষয়টি স্রেফ গুজব বলে জানা গেছে। এমনকি জাপার সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম ৩০ জুন রবিবার দিনগত রাত ১০ টা ৫৩ মিনিটে একটি পত্রিকাকে জানিয়েছেন, হাসপাতালের ডাক্তার ১০ মিনিট আগে আমাদের জানিয়েছেন স্যারের অবস্থা অপরিবর্তিত রয়েছে। তিনি নড়াচড়া করছেন না। শুধুই কি তাই রাত সাড়ে ১১টায়ও শেষ খবর পাওয়া পর্যন্ত এরশাদ বেঁচে আছেন বলে জানা গেছে।

৩০ জুন রবিবার বিকেলে রাজধানীর বনানীতে জাতীয় পার্টির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলন তিনি এ কথা বলেন।

জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, ফুসফুসে পানি জমার কারণে সকাল থেকেই তার (এরশাদ) কিছুটা শ্বাসকষ্ট হচ্ছিল। যে কারণে, অক্সিজেন সাপোর্ট দেওয়া হয়েছে। গত বৃহস্পতিবার (২৭ জুন) সকালে অসুস্থবোধ করলে জাপা চেয়ারম্যানকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। সেখানে তার বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গে কিছু সংক্রমণের চিকিৎসা চলছে। তার ওষুধ পরিবর্তন করা হয়েছে।

তিনি বলেন, সিএমএইচের চিকিৎসকরা অত্যন্ত আন্তরিকতার সঙ্গ পল্লীবন্ধুর চিকিৎসা দিচ্ছেন। তারা মনে করেন, হুসেইন মুহম্মদ এরশাদের চিকিৎসা সম্মিলিত সামরিক হাসপাতালেই সম্ভব। তবে, চিকিৎসকরা পরামর্শ দিলে তাকে উন্নত চিকিৎসার জন্য পৃথিবীর যেকোনো দেশেই পাঠানোর প্রস্তুতি আছে আমাদের।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে গোলাম মোহাম্মদ কাদের বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ সবসময় সিএমএইচের চিকিৎসায় আস্থা রেখেছেন। আমরাও এখানকার চিকিৎসায় সন্তুষ্ট।

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তি ও সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার ছোট ভাই জিএম কাদের।

এসময় জাপার মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলাসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Comment here