কমলাপুর থেকে ৩ ঈদ স্পেশাল ট্রেন ছাড়ছে - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

কমলাপুর থেকে ৩ ঈদ স্পেশাল ট্রেন ছাড়ছে

নিজস্ব প্রতিবেদক  : আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে কমলাপুর থেকে ৩৭টি আন্তঃনগর ট্রেনের সঙ্গে এবার যুক্ত হয়েছে তিনটি স্পেশাল ট্রেন। আজ বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে তিন রুটে এ ট্রেন চলাচল। গত ৩০ জুলাই যারা ট্রেনের আগাম টিকিট কিনেছেন তারাই আজ  যাত্রা করছেন।

এবারের ঈদের স্পেশাল ট্রেনগুলো হলো- দেওয়ানগঞ্জ ঈদ স্পেশাল, খুলনা ঈদ স্পেশাল ও লালমনি ঈদ স্পেশাল। ঈদের আগে ও পরে চলবে এ ট্রেনগুলো।

রেল সূত্র জানায়, রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে বৃহস্পতিবার তিনটি স্পেশাল ট্রেনসহ মোট ৩৭টি আন্তঃনগর ট্রেন ছেড়ে যাবে। আর বিভিন্ন রুটে ১৫টি মেইল ট্রেন চলবে। আন্তঃনগর ও মেইল মিলে প্রায় সাড়ে ৫৯ হাজার আসন রয়েছে।

কমলাপুর রেলস্টেশনের ম্যানেজার মোহাম্মদ আমিনুল হক বলেন, ঘরমুখো যাত্রীরা যাতে ডেঙ্গুজ্বরে আক্রান্ত না হন, এজন্য ট্রেনে এডিস মশা নিধনে ওষুধ দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন,‘যাত্রীদের সর্বোচ্চ সেবা দিতে কাজ করছি আমরা। এবার ট্রেন অন্য যেকোনো সময়ের চেয়ে সঠিক সময়ে ছেড়ে যাচ্ছে। ফলে যাত্রীদের ভোগান্তিও কম।’

এদিকে ঈদ শেষে ৫ আগস্ট দেওয়া হবে ১৪ আগস্টের ফিরতি অগ্রিম টিকিট। ৬ আগস্ট দেওয়া হবে ১৫ আগস্টের, ৭ আগস্ট দেওয়া হবে ১৬ আগস্টের, ৮ আগস্ট ১৭ আগস্টের এবং ৯ আগস্ট ১৮ আগস্টের অগ্রিম টিকিট দেওয়া হবে।

Comment here