করোনা ইস্যুতে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন, দেখুন সরাসরি - দৈনিক মুক্ত আওয়াজ
My title
জাতীয়

করোনা ইস্যুতে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন, দেখুন সরাসরি

নিজস্ব প্রতিবেদক : দেশের অর্থনীতিতে করোনাভাইরাসের নেতিবাচক প্রভাব পড়েছে। এ থেকে উত্তরণে বিশেষ কর্মপরিকল্পনা ঘোষণা করতে আজ রোববার সকাল ১০টায় গণভবনে সংবাদ সম্মেলন করছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেখুন সরাসরি…

গণভবন থেকে সরাসরি

দেশের করোনা পরিস্থিতিতে অর্থনৈতিক প্রভাব ও উত্তরণের কর্ম পরিকল্পনা নিয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

Posted by Channel i on Saturday, April 4, 2020

মহামারি করোনাভাইরাসের সার্বিক পরিস্থিতি এবং তা মোকাবিলায় সরকারের গৃহীত পদক্ষেপ তুলে ধরতে সংবাদ সম্মেলনে এসেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রোববার সকাল ১০টায় গণভবন থেকে এই সংবাদ সম্মেলন বাংলাদেশ টেলিভিশন ও বেতার সরাসরি সম্প্রচার করা হচ্ছে।

প্রধানমন্ত্রীর দপ্তর থেকে জানা গেছে, সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রধানমন্ত্রী করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে দেশে সম্ভাব্য অর্থনৈতিক প্রভাব ও উত্তরণের কর্মপরিকল্পনা ঘোষণা করবেন।

গত ৮ মার্চ বাংলাদেশে করোনাভাইরাস প্রথম শনাক্ত হয়েছে। এরপর দিনে দিনে সংক্রমণ বেড়েছে। এখন পর্যন্ত দেশে করোনায় আক্রান্ত মোট রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৭০ জন। এদের মধ্যে মৃত্যুবরণ করেছেন আটজন।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের পর গত ২৫ মার্চ প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিয়ে করণীয় তুলে ধরেছিলেন। সেদিন রপ্তানিমুখী শিল্পের জন্য ৫ হাজার কোটি টাকার প্রণোদনা প্যাকেজের পাশাপাশি গৃহহীনদের জন্য ঘর ও খাবারের ব্যবস্থা করার ঘোষণা দেন তিনি।

সেদিন শেখ হাসিনা বলেন, বাংলাদেশের মানুষকে রক্ষায় সরকার এখন সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে কাজ করছে।

করোনা প্রাদুর্ভাবের মধ্যে ইতোমধ্যেই সবার জন্য ৩১টি নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী, যা প্রতিপালনের প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সবাইকে অনুরোধ করেছে সরকার।

Comment here