করোনা উপসর্গ নিয়ে বগুড়ায় বৃদ্ধের মৃত্যু - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

করোনা উপসর্গ নিয়ে বগুড়ায় বৃদ্ধের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক,বগুড়া : বগুড়া শহরে করোনাভাইরাসের উপসর্গ (সর্দি, জ্বর, শ্বাসকষ্ট ও গলাব্যথা) নিয়ে আকবর আলী (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আজ শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে তিনি মারা যান।

ওই বৃদ্ধের মৃত্যুর পর তার বাড়ির আশেপাশের ১০টি বাড়ি লকডাউন ঘোষণা করেছে প্রশাসন।

জানা যায়, আকবর আলী গাইবান্ধার সুন্দরগঞ্জ থানার খামার পাঁচগাছী গ্রামের বাসিন্দা। তার ছেলে রুবেল পুরান বগুড়ার হারুনের বাসায় ভাড়া থাকেন। আকবর আলী অসুস্থ অবস্থায় ১০-১২ দিন আগে ছেলের বাসায় বেড়াতে আসেন। সেখানেই আজ বিকেল সাড় ৩টায় তার মৃত্যু হয়।

বিষয়টি জানার পর আশপাশের লোকজন পুলিশকে বিষয়টি জানায়। পরে পুলিশ বিষয়টি স্বাস্থ্য বিভাগ ও উপজেলা প্রশাসনকে জানায়। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আজিজুর রহমান সেখানে গিয়ে পাশের ১০টি বাড়ি লকডাউন ঘোষণা করেন।

বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু বলেন, ‘ওই ব্যক্তির সর্দি, জ্বর, গলাব্যথা ও শ্বাসকষ্ট ছিল। এ কারণে তার মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা নমুনা আইইডিসিআরে পাঠানো হবে। সেখান থেকে রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে যে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি না।’

ডা. সামির হোসেন মিশু আরও বলেন, ‘যেহেতু তার উপসর্গ করোনার সঙ্গে মিল আছে, এ কারণে সংক্রমণ রোগের বিধি অনুযায়ী লাশ দাফন করা হবে।’

Comment here