খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে বিক্ষোভ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
জাতীয়

খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে বিক্ষোভ

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে পুলিশি বাধা ও হামলা উপেক্ষা করে রাজধানীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর উত্তর। শুক্রবার বেলা ১১টায় মগবাজার থেকে হাতিরঝিল পযর্ন্ত যুবদল উত্তরের নেতাকর্মীরা এ বিক্ষোভ করে।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, ঢাকা মহানগর যুবদল উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মিল্টনসহ বিভিন্ন থানার নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিলে ‘মুক্তি মুক্তি মুক্তি চাই খালেদা জিয়ার মুক্তি চাই’ ‘খালেদা জিয়ার ভয় নাই রাজপথ ছাড়ি নাই’ ‘খালেদা জিয়ার মিথ্যা মামলা তুলে নাও নিতে হবে’ ‘খালেদা জিয়ার কিছু হলে জ্বলবে আগুন ঘরে ঘরে’ এসব স্লোগান দিয়ে পুরো এলাকা মুখরিত করে তোলে যুবদল ঢাকা মহানগর উত্তরের নেতাকর্মীরা।

প্রসঙ্গত, গত ১ এপ্রিল বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসার জন্য কারাগার থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নেয়া হয়। খালেদা জিয়ার হাসপাতালে আনার খবরে হাসপাতালে আসেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বেশ কয়েকজন নেতৃবৃন্দ। জানা গেছে, বিএনপি চেয়ারপারসনকে কেবিন ব্লকের ৬ তলায় ৬২১ ও ৬২২ নং কক্ষে নেয়া হয়েছে। এর আগে খালেদা জিয়ার ব্যবহৃত মালামাল একটি কারাভ্যানে করে হাসপাতালে নিয়ে আসা হয়। বিএনপি চেয়ারপারসনকে হাসপাতালে আনা উপলক্ষে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

Comment here