গভীর রাতে বাড়িতে গিয়ে কলেজছাত্রীকে সহপাঠীর ধর্ষণ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

গভীর রাতে বাড়িতে গিয়ে কলেজছাত্রীকে সহপাঠীর ধর্ষণ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর ধামইরহাট উপজেলায় এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ভুক্তভোগীর সহপাঠী আরিফুল ইসলামের (১৮) বিরুদ্ধে। গতকাল শুক্রবার গভীর রাতে উপজেলার হাটনগর গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় পুলিশ আরিফুলকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মমিন। তিনি জানান, ভুক্তভোগী জগদল আদিবাসী স্কুল ও কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী (১৮)।

থানার এজাহার সূত্রে জানা যায়, গতকাল রাতের খাবার শেষে হাটনগর গ্রামে ওই কলেজছাত্রী তার পরিবারে অন্যান্যদের সঙ্গে ঘুমিয়ে পড়েন। হঠাৎ রাত ৩টার দিকে ভুক্তভোগী চিৎকার করে ওঠেন। চিৎকার শুনে মেয়ের ঘরে গিয়ে একই শ্রেণির শিক্ষার্থী রুপনারায়নপুর গ্রামের সাইদুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম (১৮) কর্তৃক মেয়েকে ধর্ষণ করতে দেখেন। এ সময় মেয়ের মা স্থানীয় প্রতিবেশীদের সহযোগিতায় ধর্ষক আরিফুলকে আটক করে থানায় খবর দেন।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষক আরিফুল ইসলামকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে ওসি আবদুল মমিন জানানভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় ধর্ষণের অভিযোগ আনলে তা ধর্ষণ মামলা হিসেবে নথিভুক্ত করা হয়। পরে আসামিকে আদালতের মাধ্যমে জেল প্রেরণ করা হয়েছে।

Comment here