গাজীপুরের শ্রীপুরে ফিল্মি স্টাইলে মাদ্রাসা ছাত্রীকে অপহরণ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

গাজীপুরের শ্রীপুরে ফিল্মি স্টাইলে মাদ্রাসা ছাত্রীকে অপহরণ

মোঃ হুমায়ূন কবির : গাজীপুরের শ্রীপুরে ফিল্মি স্টাইলে এক মাদ্রাসা ছাত্রীকে অপহরনের অভিযোগ পাওয়া গেছে ৩০/০৮/২০১৯ইং শুক্রবার রাত ৮টায় গাজীপুরের শ্রীপুর উপজেলা মাওনা চৌরাস্তা ফ্লাই ওভার ব্রীজের নিচে এ ঘটনা ঘটে।

অপহরণের শিকার (১৬)বছরের মাদরাসার ছাত্রী ওই ছাত্রীর বাড়ী উপজেলার বরমী ইউনিয়নের বরকুল গ্রামে। সে বরমী এলাকার একটি মাদ্রাসায় পড়াশোনা করে। অপহরণ হওয়া শিক্ষার্থীর মা ও থানায় দেয়া অভিযোগ সুত্রে জানা যায়, কয়েক মাস ধরেই একই ইউনিয়নের বরকুল পূর্বপাড়া গ্রামের আবু বকর সিদ্দিক(৩৫)এর ছেলে মোঃ সৌরভ(১৮) তার মেয়েকে মাদ্রাসায় যাওয়া আসার সময় উত্যক্ত করছিল। গত ৫/৬দিন আগে মেয়েকে মাদ্রাসায় যাওয়ার সময় আবারো উত্যক্ত করে সৌরভ। এ নিয়ে মেয়ের বড় বোন ও তার স্বামী সৌরভদের বাড়িতে বিচার চাইতে গেলে সৌরভের পরিবারের লোকজন বিচার না করে তাদের গালিগালাজ করে বাড়ি থেকে বের করে দেয়। মান সম্মানের কথা ভেবে বিষয়টি তারা আর কাউকে জানাননি।

পরে সেদিনই মেয়েকে গাজীপুর সদর এলাকায় তার নানার বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। পরবর্তীতে ৩০/০৮/২০১৯ইং শুক্রবার মা তার মেয়েকে নানার বাড়ি থেকে নিয়ে নিজ বাড়িতে ফিরছিলেন। রাত ৮টায় মাওনা চৌরাস্তায় বাস থেকে নেমে রাস্তা পার হয়ে পিছন ফিরে মেয়েকে আর দেখতে পাননি। তাৎক্ষণিক তিনি অন্য এক ব্যক্তির ফোন থেকে মেয়ের ফোনে যোগাযোগ করার জন্য ফোন দিলে মোবাইটি বন্ধ পান। তার মেয়েকে সৌরভ অপহরণ করে থাকতে পারে বলে তার ধারণা। তিনি এ বিষয়ে শ্রীপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। শ্রীপুর থানার উপ-পরিদর্শক এস,আই, আশীষ কুমার দাস দৈনিক মুক্ত আওয়াজকে জানান। অপহরণের বিষয়ে একটি অভিযোগ পেয়েছি।

তদন্তের পর বিস্তারিত বলা যাবে। এই অপহরণের সাথে মোঃ সৌরভ(১৮) সহ অন্য কেউ জরিতো আছে কিনা এখন পর্যন্ত কাউকে সনাক্ত করতে পেরেছে কিনা এবিষয়ে জানতে চাইলে এস,আই, আশীষ কুমার দাস দৈনিক মুক্ত আওয়াজকে জানান। তদন্ত শেষ হতে আরও ৪-৫.দিন লাগবে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কিছু বলা সম্ভবনা।

Comment here