গাজীপুর মাওনা বাজার এলাকা থেকে গাঁজা,বহনকারী গাড়ীসহ গ্রেফতার-২ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

গাজীপুর মাওনা বাজার এলাকা থেকে গাঁজা,বহনকারী গাড়ীসহ গ্রেফতার-২

গাজীপুর থেকে মনির হোসেন জীবন : গাজীপুর শ্রীপুর থানা মাওনা বাজার এলাকায় অভিনব পদ্ধতিতে মিষ্টি কুমড়ার ভিতরে করে গাঁজা বহনকারী গাড়ির সহ গ্রেফতার দুইজন। এ ব্যাপারে  র‍্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প,কমান্ডার আব্দুল্লাহ আল মামুন(জি) বিএন বলেন যে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন মাওনা বাজার এলাকায় গাঁজা ক্রয়-বিক্রয় হইতেছে।
উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর সঙ্গীয় ফোর্সসহ গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন মাওনা চৌরাস্তা কফিল উদ্দিন সুপার মার্কেট বড় বাজার আড়ৎ মেসার্স সততা বাণিজ্যালয় এর সামনে অভিযান পরিচালনা করি। অভিযানকালে  আসামী  মোঃ তকদির মিয়া(২৬), পিতা-মৃত একিন আলী, মাতা-মোসা জোবেদা বেগম, সাং-হরিসশামা, থানা-মাধবপুর, জেলা- হবিগঞ্জ,  মোঃ জাহাংগীর মিয়া(২৫), পিতা-মোঃ জামান মিয়া, মাতা-মমতাজ বেগম, সাং-গোপালপুর, থানা-মাধবপুর, জেলা-হবিগঞ্জ, হাতেনাতে  গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত সাক্ষীদের সামনে ফোর্সের সহায়তায় আসামীদের দখলে থাকা পিকআপ ভ্যানে পিছনে কুমড়ার ভিতর সু-কৌশলে রক্ষিত অবস্থায় ১৯(উনিশ) কেজি গাঁজা, ১৮(আঠার) টি মিষ্টি কুমড়া, ০১(এক) টি পিকআপ ভ্যান, নগদ ৮৫০/- টাকা এবং ০২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
 আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ চোরাইপথে মাদকদ্রব্য আমদানি করিয়া গাজীপুর জেলার শ্রীপুর এর বিভিন্ন স্থানে বিক্রয় করে আসিতেছিল। আসামীরা অবৈধভাবে মাদকদ্রব্য (গাঁজা) সজ্ঞানে নিজ নিজ হেফাজতে রাখিয়া মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন/২০১৮ এর ৩৬(১) এর টেবিল ১৯(গ) ধারার অপরাধ করিয়াছে।
উদ্ধারকৃত মাদক এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Comment here