ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার ২ ছাত্রী, এক আসামি গ্রেপ্তার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার ২ ছাত্রী, এক আসামি গ্রেপ্তার

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় ঘুরতে গিয়ে দুই ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় দায়ের হওয়া মামলার এজাহারনামীয় আসামি আবু বকর সাগরকে (২৩) গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শুক্রবার ভোরে অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) হাসান মোস্তফা স্বপন ও মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান মিলুর নেতৃত্বে অভিযান চালিয়ে উপজেলার উত্তর মিঠাখালী গ্রাম থেকে সাগরকে গ্রেপ্তার করা হয়। তিনি উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের জাহাঙ্গীর ওরফে কালুর ছেলে।

ওসি মাসুদুজ্জামান জানান, গতকাল বৃহস্পতিবার রাতভর অভিযান চালিয়ে আজ শুক্রবার ভোরে সাগরকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ধর্ষণে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেছেন।

গতকাল বৃহস্পতিবার বিকেলে সহপাঠীদের সঙ্গে ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে দুই ছাত্রী। পরে ভুক্তভোগী দুই ছাত্রীকে উদ্ধার করে থানা পুলিশ। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবারই ভুক্তভোগী এক ছাত্রীর নানা বাদী হয়ে চারজনকে আসামি করে থানায় মামলা করেন।

ভুক্তভোগীরা জানায়, পাশের বামনা উপজেলার ওই দুই ছাত্রী সকালে স্থানীয় হলতা ডৌয়াতলা ওয়াজেদ আলী খান ডিগ্রি কলেজে একাদশ শ্রেণিতে ভর্তির জন্য কলেজে কাগজপত্র জমা দেয়। এরপর দুপুরে প্রতিবেশী সহপাঠী সোহাগ খান (২০) ও শাহাদাৎকে (২১)  নিয়ে মঠবাড়িয়া শহর হয়ে ভান্ডারিয়ার ইকোপার্কে ঘুরতে যাচ্ছিল তারা। দুপুরের দিকে তাদের বহনকারী ইজিবাইক উপজেলার উত্তর মিঠাখালী (মাঝেরপুল) নামক স্থানে নষ্ট হয়। এ সময় উত্তর মিঠাখালী গ্রামের রানা (৩৫), মারুফ (২২) ও সোহাগ (২২) তাদের জিম্মি করেন।

এরপর ওই দুই ছাত্রীকে মারধর করে মোবাইল ও টাকা পয়সা ছিনিয়ে নিয়ে ভয়ভীতি দেখান তারা। পরে নির্জন স্থানে নিয়ে ওই তিনজনে মিলে দুই ছাত্রীকে ধর্ষণ করেন। তারপর তারা ওই ছাত্রীদের অভিভাবকদের কাছে ফোন করে ১৫ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ.জ.ম মাসুদ্দুজামান মিলু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এজাহারনামীয় এক আসামি আবু বকর সাগরকে গ্রেপ্তার করেছে পুলিশ। ডাক্তারি পরীক্ষার জন্য ওই দুই কলেজছাত্রীকে শুক্রবার সকালে পিরোজপুর সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।’

Comment here