জবাব দিতে প্রস্তুত আওয়ামী লীগ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
রাজনীতি

জবাব দিতে প্রস্তুত আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘আওয়ামী লীগ কখনো গায়ে পড়ে ঝগড়া না করলেও কোনো আক্রমণের শিকার হলে পাল্টা জবাব দিতে সবসময় প্রস্তুত থাকে।’ তিনি বলেন, ‘আওয়ামী লীগের বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্র চলছে। তবে আওয়ামী লীগ কখনই গায়ে পড়ে ঝগড়ায় বিশ্বাসী নয়। কিন্তু এটাও মাথায় রাখতে

হবে, কোনো আক্রমণ হলে আমরা পাল্টা জবাব দিতে প্রস্তুত।’

গতকাল সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে মাস্ক বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। ওবায়দুল কাদের রাজধানীর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন।

তিনি বলেন, ‘সারাদেশে আজ যে ঈর্ষণীয় উন্নয়ন হয়েছে, তাতে প্রতিপক্ষ কোনো ধরনের ধন্যবাদ তো জানায়নি, উল্টো তারা শুধু সমালোচনাই করে যাচ্ছে। জাতি কখনো এটা আশা করেনি। আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা মানুষের মনের মণিকোটায় স্থান করে নিয়েছেন, উন্নয়ন-সততা দিয়েই দেশের জনগণের মন জয় করে নিয়েছেন, এটা বিএনপির সহ্য হয় না।’

রোহিঙ্গা ইস্যু নিয়ে ওবায়দুল কাদের বলেন, মানবিক কারণে ১১ লাখেরও বেশি রোহিঙ্গাকে আশ্রয় দেওয়া হয়েছে। রোহিঙ্গাদের জন্য দেশের অর্থনৈতিক, সামাজিক, পর্যটন ও পরিবেশগত দিক থেকে ব্যাপক ক্ষতি হচ্ছে। তাই সরকার তাদের ভাসানচরে স্থানান্তর করার প্রক্রিয়া শুরু করছে।

আগামী জানুয়ারিতেই সরকার করোনা ভাইরাসের ভ্যাকসিন পেতে পারে বলে আশাবাদ ব্যক্ত করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, ভ্যাকসিন আসার আগ পর্যন্ত সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং বাধ্যতামূলকভাবে মাস্ক পরতে হবে। এর কোনো বিকল্প নেই।

 

Comment here