জাবিতে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ-গোলাগুলি,আহত ১০ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

জাবিতে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ-গোলাগুলি,আহত ১০

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) খাবার নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও মাওলানা ভাসানী হল শাখা ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলি হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মুহিবউর রউফ শৈবালসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্যাম্পাসে পুলিশ মোতায়েন করা হয়েছে।

আজ বুধবার দুপুর ২টার দিকে হল দুটির মাঝে অবস্থিত বটতলা মোড়ে খাবার নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়। সংঘর্ষে ইটের আঘাতে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মুহিবউর রউফ শৈবাল আহত হন। এ সময় আরও অন্তত ৯ জন আহত হয়েছেন। তবে তাদের পরিচয় এখনো জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ক্যাম্পাসের বটতলায় দুই পক্ষের মধ্যে খাওয়া নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় ইট-পাটকেল নিক্ষেপ ও অন্তত ১০টি গুলির শব্দ পাওয়া যায়। দুপুর ২টা থেকে শুরু হওয়া এই সংঘর্ষ থেমে থেমে চলে পৌনে ৪টা পর্যন্ত। সাড়ে ৩টার দিকে ক্যাম্পাসে পুলিশ মোতায়েন করা হয়। পরে টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে পুলিশ । শেষ খবর পাওয়া পর্যন্ত এখনো ‍উত্তেজনা চলছে। উপস্থিত অনেকের হাতেই দেশীয় অস্ত্র দেখা গেছে।

Comment here