ঝিনাইদহে ৩৩৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ক্রিকেট

ঝিনাইদহে ৩৩৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃ শামীম রেজা, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার মদনডাঙ্গা থেকে ৩৩৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ১ জনকে গ্রেফতার করেছে র‍্যাব- ৬।

গত ১৬ সেপ্টেম্বর ২০১৯ ইং তারিখ আনুমানিক সন্ধা ৬ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম এবং স্কোয়াড কমান্ডার সিনিঃ এএসপি মোঃ বজলুর রশীদ এর নেতৃত্বে ঝিনাইদহ জেলার শৈলকুপা থানাধীন মদনডাঙ্গা থেকে এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।

পরবর্তীতে ১৬ সেপ্টেম্বর ২০১৯ ইং তারিখ রাত ৭:৩০ টার সময় ঝিনাইদহ জেলার শৈলকুপা থানাধীন মদনডাঙ্গা শৈলকুপা টু কুষ্টিয়াগামী মহাসড়ক সংলগ্ন জে.এম ফিলিং স্টেশন এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ০১ জন মাদক ব্যবসায়ী মোঃ আছাদুল জামান (৪৫), পিতা- মৃত লুৎফর রহমান, সাং- সালদা, থানা ও জেলা- কুষ্টিয়া,তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃতের কাছ হতে ৩৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরবর্তীতে উক্ত উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার শৈলকুপা থানায় হস্তান্তর করে।তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১০(ক)/৪১ ধারার মামলা করা হয়।

Comment here