টঙ্গীতে বাড়িঘর ভাংচুর ও লুটপাট নিউজ প্রকাশ করলে সাংবাদিক কে বিভিন্ন হুমকি ও দেওয়া হচ্ছে - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

টঙ্গীতে বাড়িঘর ভাংচুর ও লুটপাট নিউজ প্রকাশ করলে সাংবাদিক কে বিভিন্ন হুমকি ও দেওয়া হচ্ছে

মোঃশফিকুল ইসলাম : গত শনিবার  ২২-২-২০২০ ইং তারিখে  আনুমানিক সন্ধ্যা ৬ টার দিকে গাজীপুর মহানগর দক্ষিণ সিটি কর্পোরেশন আওতাধীন আউচ পাড়া ৫৪ নং ওয়াডের সফি উদ্দিন একাডেমি  রোডে মোঃ আরিফ খাঁনের টাইলস এর দোকানে   ইব্রাহিম, কে ডেকে নিয়ে মার ধর করে তার পরে  রবিউল নামে এক  ছেলে ফেরাতে গেলে তাকেও মার ধর করে এবং মেরে ফেলার হুমকিও দেয়। আরিফ খাঁন ও তার দলের ছাত্রলীগের সহ সভাপতি শাহিন,
রাতুল,হাসান,ইকরাম,অন্তর,সাব্বির রিদয়,সহ তাদের কেডার বাহিনি নিয়ে ইব্রাহিম  ও তার বন্ধু রবিউল এর উপর হামলা চালায়।
অবষেশে এলাকার লোকজন ফেরাতে গেলে তাদের উপরেও হামলা চালায় দুরবৃত্তরা। রাস্তায় কাজ করা নিরীহ মানুষের উপর হামলা হয় ঘর বাড়ি ভাংচুর করে।এলাকাবাসী জানায়,রবিউল ও ইব্রাহিম কে তাদের দলে যোগ দান করতে বলা হলে ইব্রাহিম ও রবিউল তাদের দলে যোগদান না করায় কথা কাটা কাটি বিষয়  নিয়ে উত্তেজনা তৈরি হলে তাদের কে মারধর করে। আরিফ ও তার কেডার বাহিনি নিরীহ মানুষের  উপর  হামলা চালায়। এসময় আরিফ ও তার দলের লোকেরা রবিউল ও ইব্রাহিম কে মার ধর করলে। কমপক্ষে ৭ জন আহত হয়।
এছাড়াও ৩টি বাড়ি ভাংচুর করা হয় রাস্তায় কাজ করতে আসা লেবার দের কাছে লোহার রোড চাইলে না দেওয়ার কারনে  গরিব মানুষদের উপর হামলা চালায় দুইজনকে কুপিয়ে জঘম করেছে দুরবৃত্তরা এবং আর ৫জন কে লোহার রোড দিয়ে আঘাত করে আহত করা হয় তাদের কাছে থাকা মোবাইল টাকা পয়সা লুটপাট করে নিয়ে পালিয়ে যায়।  আহতদের ঢাকা ইম্পেরিয়াল হাস্পাতালে ভর্তি করা হয়েছে।খবর নিয়ে দেখা গেছে আরিফ খান, শাহিন,রাতুল,হাসান,রিদয়, অন্তর,ও সাব্বির এরা সবাই মাদক ব্যাবসা চাদা বাজি আস্র পাচারের সাথে জরিত থাকার অভিযোগ ও পাওয়া যায়। এ ঘটনার পরিপেক্ষিতে টঙ্গী পশ্চিম থানায়  চক্রান্ত করে  ইব্রাহিম রবিউল ও তার বড় ভাই বিল্লাল এর নামে মামলা করা হয়  ।এই নিয়ে নিউজ প্রকাশ করলে মোঃশফিকুল ইসলাম কে একটি ফেসবুক ষ্টেটাসে  হামলা মামলার হুমকিও দেওয়া হয়।

Comment here