ডা. জাফরুল্লাহর চিকিৎসা ব্যয় কত, জানা যাবে কাল - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

ডা. জাফরুল্লাহর চিকিৎসা ব্যয় কত, জানা যাবে কাল

নিজস্ব প্রতিবেদক : জাতীয় সংসদে উত্থাপিত ২০২০-২০২১ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের ওপর গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর ‘করোনা বনাম বিশ্ব পুঁজিবাদ’ শীর্ষক লেখার ওপর আগামীকাল বৃহস্পতিবার আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

ওই আলোচনা সভায় গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর করোনা সংক্রমণ থেকে রোগমুক্তিতে কৃতজ্ঞতা প্রকাশ এবং তার চিকিৎসা ব্যয় সম্পর্কে ধারণা দেওয়া হবে।

আগামীকাল বেলা ১১টায় ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতলের ষষ্ঠ তলায় মুক্তিযুদ্ধেও গেরিলা কমান্ডার মেজর এটিএম হায়দার বীর উত্তম মিলনায়তনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

আজ বুধবার এ কথা জানিয়েছেন জিআর কোভিড-১৯ র‌্যাপিড ডট ব্লট প্রকল্পের সমন্বয়ক ডা. মুহিব উল্লাহ খোন্দকার। তিনি বলেন, ‘সভায় জাফরুল্লাহ চৌধুরীর চিকিৎসার ব্যয় ছাড়াও জাতীয় সংসদে উত্থাপিত ২০২০-২০২১ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের ওপর জাফরুল্লাহ চৌধুরীর ‘করোনা বনাম বিশ্ব পুঁজিবাদ’ শীর্ষক লেখার ওপর আলোচনা সভা হবে।

এতে আলোচনা করার কথা রয়েছে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিদের।

গত ২৪ মে গণস্বাস্থের উদ্ভাবিত করোনা কিট দিয়ে জাফরুল্লাহ চৌধুরীর করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হন গণস্বাস্থ্যের চিকিৎসকরা। পরে ২৫ মে জাফরুল্লাহ চৌধুরী নিজে  করোনায় আক্রান্ত হয়েছেন-এমন খবর দেন। এরপর কয়েকদিন তিনি তার ধানমন্ডির বাসায় আইসোলেশন থাকেন। পরে তাকে ধানমন্ডিতে গনস্বাস্থ্য নগর হাসপাতলে রেখে চিকিৎসা দেওয়া হয়। সম্প্রতি তিনি করোনামুক্ত হন।

Comment here