বগুড়ায় চিকিৎসক-র‌্যাবসহ করোনায় আক্রান্ত আরও ৭৭ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

বগুড়ায় চিকিৎসক-র‌্যাবসহ করোনায় আক্রান্ত আরও ৭৭

নিজস্ব প্রতিবেদক,বগুড়া : বগুড়ায় নতুন করে চিকিৎসক, সরকারি উচ্চ পদস্থ কর্মকর্তা ও র‌্যাব সদস্যসহ আরও ৭৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ২ হাজার ৪০৭ জন করোনায় আক্রান্ত হলেন।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন আজ বুধবার বেলা ১১টায় এ তথ্য জানান। এই চিকিৎসক জানান, বগুড়ায় গতকাল মঙ্গলবার সরকারি ও বেসরকারি পিসিআর ল্যাব থেকে ৩৪৮টি নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। এর মধ্যে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষা করা ১৮৮টি নমুনায় ২৫ জনের করোনা পজিটিভ এসেছে। আর বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে বগুড়ার ১৬০টি নমুনার মধ্যে পজিটিভ এসেছে ৫২টি। নতুন করে আক্রান্ত ৭৭ জনের মধ্যে ৫৪ জন পুরুষ, ১৩ নারী এবং বাকি ১০ জন শিশু রয়েছে।

ডা. মোস্তাফিজুর রহমান জানান, পজিটিভ ৭৭ জনের মধ্যে সদর উপজেলায় ৩৮, শাজাহানপুরে ১০, নন্দীগ্রামে ১০, কাহালুতে চার, দুপচাচিয়ায় পাঁচ, সারিয়াকান্দিতে চার, শিবগঞ্জে তিন, ধুনটে এবং শেরপুর উপজেলায় একজন রয়েছেন।

তিনি আরও জানান, জেলায় নতুন করে আরও ছয়জন মারা যাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে ৪২-এ দাঁড়িয়েছে। এ ছাড়া নতুন করে ২৪ জন সুস্থ হওয়ায় জেলায় সুস্থতার সংখ্যা বেড়ে ২৭৪ জনে দাঁড়িয়েছে।

Comment here