টাইগারদের বিশ্বকাপ মিশন শুরু, একাদশে তামিম - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ক্রিকেটখেলাধুলা

টাইগারদের বিশ্বকাপ মিশন শুরু, একাদশে তামিম

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে টাইগারদের শুরু হচ্ছে ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের মিশন। লন্ডনে দ্য ওভালে প্রোটিয়াদের মুখোমুখি হবেন টাইগাররা। ইনজুরি নিয়ে শংকা থাকলেও তামিম ইকবালকে পাচ্ছে বাংলাদেশ।

এই ম্যাচে টসে জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফাফ ডু প্লেসি । বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় ম্যাচটি শুরু হয়।

শুরুতে ব্যাটিং করা ভালো হবে বলে মাশরাফী বলেন, ‘আমরা আত্মবিশ্বাসী। আমাদের ভালো প্রস্তুতি আছে। প্রথমে ব্যাট করা আমাদের জন্য ভালো হবে। প্রত্যেকেই খেলার জন্য ফিট রয়েছেন’

এদিকে এই ম্যাচে তামিম-সাইফুদ্দিনের ইনজুরি নিয়ে শংকা থাকলেও দুইজনেই আছেন একাদশে। ত্রিদেশীয় সিরিজের ফাইনালে দুর্দান্ত খেলার কারণে এই ম্যাচে সুযোগ পেয়েছেন মোসাদ্দেক হোসেন। একাদশ থেকে বাদ পড়েছেন সাব্বির রহমান।

বাংলাদেশের এটি প্রথম ম্যাচে হলেও ইংল্যান্ডের বিপক্ষে উদ্বোধনী ম্যাচে হার দিয়ে শুরু হয়েছিল দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ মিশন।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, মাহ মুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসাইন, মোহাম্মদ সাইফুদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফী বিন মোর্ত্তজা ও মোস্তাফিজুর রহমান।

দক্ষিণ আফ্রিকা একাদশ : কুইন্টন ডি কক, এইডেন মার্করাম, রসি ভ্যান ডার ডুসেন, ফাফ ডু প্লেসি , জেপি ডুমিনি, ডেভিড মিলার, অ্যান্ডি ফেহলুকায়ো, কাগিসো রাবাদা, লুঙ্গি এনগিদি, এবং ইমরান তাহির ও ক্রিস মরিস।

Comment here