টিকা নিয়ে কাজ করছি, সমস্যা হচ্ছে না : প্রধান বিচারপতি - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

টিকা নিয়ে কাজ করছি, সমস্যা হচ্ছে না : প্রধান বিচারপতি

নিজস্ব প্রতিবেদক :  করোনাভাইরাস থেকে বাঁচতে সবাইকে টিকা নেওয়ার আহ্বান জানিয়েছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। তিনি বলেন, ‘করোনার টিকা নিয়েছি, টিকা নেওয়ার পর আজ বিচারকাজ পরিচালনা করছি, কোনো সমস্যা হচ্ছে না।’

আজ সোমবার দুটি দেওয়ানি মামলার পক্ষরা নিজেদের মধ্যে সমঝোতা করে সশরীরে আপিল বিভাগে উপস্থিত হলে তাদের ও আইনজীবীদের উদ্দেশে প্রধান বিচারপতি এসব কথা বলেন।

এ সময় প্রধান বিচারপতি উপস্থিত সবাইকে টিকা নেওয়ার আহ্বান জানান। তখন অ্যাটর্নি জেনারেল এএম আমিন উদ্দিন বলেন, ‘স্যার আমরা কাল টিকা নেব।’ জবাবে প্রধান বিচারপতি বলেন, ‘আপনি টপ ল অফিসার অফ দ্য কান্ট্রি। গতকালই আপনার টিকা নেওয়া উচিত ছিল।’ পরে অ্যাটর্নি জেনারেল বলেন, ‘আমি একা নিতে চাইনি। সবাই মিলে নেব। এজন্য দেরি হয়েছে।’ এরপর আপিল বিভাগ মামলার নিয়মিত শুনানির কাজ পরিচালনা অব্যাহত রাখেন।

প্রসঙ্গত, গতাকাল রোববার প্রধান বিচারপতিসহ আপিল বিভাগের সাতজন বিচারপতি এবং হাইকোর্টের ৪৮ জন বিচারপতি করোনার টিকা নিয়েছেন। টিকা নেওয়ার পর হাইকোর্টের বিচারপতিরা গতকালই বিচারকাজ পরিচালনায় অংশ নেন। আর প্রধান বিচারপতিসহ আপিল বিভাগের সব বিচারপতি সকাল সাড়ে ৯টা থেকে বেলা সোয়া একটা পর্যন্ত বিচারকাজ পরিচালনা করে বিকেলে টিকা নেন।

 

Comment here