ট্রেনে উঠে ইডেন কলেজের ছাত্রী নিখোঁজ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ট্রেনে উঠে ইডেন কলেজের ছাত্রী নিখোঁজ

ইডেন কলেজের বিবিএস’র শিক্ষার্থী নাফিসা নেওয়াজ বিন্দু। গত বুধবার উত্তরায় যাওয়ার জন্য রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে ট্রেনে ওঠেন। এরপর থেকেই নিখোঁজ রয়েছেন এই কলেজছাত্রী।

জানা যায়, কমলাপুর রেলওয়ে স্টেশনে নেমে উত্তরায় খালার বাসায় যাওয়ার পরিকল্পনা ছিল তার। কিন্তু দুর্ভাগ্যবশত স্টেশনটিতে নামতে না পেরে পরের স্টেশনে নেমে উত্তরায় যাবে বলে মাকে ফোনও দেন বিন্দু। আর এরপর থেকেই তার খোঁজ পাওয়া যায়নি। এ ঘটনায় যাত্রাবাড়ি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। ডায়েরি নম্বর-২৪৬।

নিখোঁজের বিষয়টি নিশ্চিত করেছেন বিন্দুর ভাই আব্দুল বাতেন। তিনি বলেন, ‘বুধবার খালার বাড়ি উত্তরা যাবার উদ্দেশ্যে বাসা থেকে দুপুর ১টায় বের হয় বিন্দু। বিমানবন্দর রেলস্টেশনে নেমে যাওয়ার জন্য ২টা ২০ মিনিটে কমলাপুর স্টেশন থেকে রাজশাহীগামী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে ওঠে। দুর্ভাগ্যবশত বিমানবন্দর স্টেশনে সে নামতে পারেনি। বিকেল ৪টা ৩ মিনিটে সে মাকে ফোন করে বলে, ‘আমি বিমানবন্দর স্টেশন মিস করে ফেলছি। এখন ট্রেন কোথায় আছে জায়গাটা চিনতে পারছি না। পরের স্টেশন এলে নেমে বাস ধরে যাব। এ কথা বলার মধ্যেই ফোনটা কেটে গেল। আর এটাই ছিল শেষ ফোন। এরপর থেকে ফোন বন্ধ।’

তিনি আরও বলেন, ‘বুধবার থেকে এখন পর্যন্ত নিখোঁজ, কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। পুলিশ ইনফর্ম করা হয়েছে। থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। এ ছাড়া ফোন ট্র্যাক করে সর্বশেষ গাজীপুর সদর পর্যন্ত ওর ফোন অন ছিল।’

কেউ তার খোঁজ পেলে বা কোথাও দেখলে পরিবারের সঙ্গে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে। যোগাযোগের ঠিকানা- ৩৫০/১ মিরহাজিরবাগ, কাজীবাড়ি, যাত্রাবাড়ি। পরিবারের ফোন নাম্বার- ০১৬৭৩৫৭৭১৯৪, ০১৯২২৩৩৫৭২৩।

Comment here