ডিএমপিকে সুরক্ষা সামগ্রী দিলেন আইজিপি - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ডিএমপিকে সুরক্ষা সামগ্রী দিলেন আইজিপি

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ করোনা সংক্রমণ রোধে দায়িত্ব পালনকালে পুলিশ সদস্যদের ব্যক্তিগত সুরক্ষা নিশ্চিত করার লক্ষ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশকে (ডিএমপি) সুরক্ষা সামগ্রী দিয়েছেন। আজ শনিবার বিকেলে পুলিশ হেডকোয়ার্টার্সে ডিএমপি কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলামের কাছে সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন আইজিপি।

পুলিশ হেডকোয়ার্টার্সের এআইজি (মিডিয়া) মো. সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেছেন।  তিনি জানান, বর্তমান করোনা পরিস্থিতিতে পুলিশ হেডকোয়ার্টার্স থেকে সব ইউনিটে ইতিমধ্যে প্রয়োজনীয় সুরক্ষা সামগ্রী সরবরাহ করা হয়েছে। এ ছাড়া, সুরক্ষা সামগ্রী ক্রয়ের জন্য সব ইউনিটকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। তবুও চলমান করোনা পরিস্থিতিতে বর্তমান বাস্তবতায় পুলিশ সদস্যদের সুরক্ষা সামগ্রীর চাহিদা প্রতিনিয়ত বাড়ছে। ক্রমবর্ধমান এ চাহিদা পূরণের লক্ষ্যে সুরক্ষা সামগ্রী সরবরাহের ধারাবাহিকতায় ডিএমপিকে সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

পুলিশ হেডকোয়ার্টার্স জানায়, ডিএমপিকে দেওয়া সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে, ৫০ হাজার মাস্ক, ২ হাজার বোতল স্যানিটাইজার, ২ হাজার পিস আই প্রোটেক্টর, ১ হাজার পিস ফেইস শিল্ড এবং পুনর্ব্যবহারযোগ্য ১৫ হাজার পিপিই।

এ সময় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Comment here