ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে মির্জা ফখরুলকে - দৈনিক মুক্ত আওয়াজ
My title
রাজনীতি

ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে মির্জা ফখরুলকে

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে গ্রেপ্তার করে ডিবি কার্যালয়ে নিয়ে গেছে পুলিশ। আজ রবিবার সকাল ১০টার দিকে তাকে ডিবি কার্যালয়ে নেওয়া হয়।

এর আগে মির্জা ফখরুলকে তার গুলশানের বাসা থেকে একটি সাদা মাইক্রোবাসে তুলে নিয়ে যাওয়া হয়। দেখা যায়, মাইক্রোবাসে ডিবি পুলিশ তাকে নিয়ে যাচ্ছে। মাইক্রোবাসের গ্লাস কালো হওয়ায় মির্জা ফখরুলকে দেখা যায়নি।

গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার খোন্দকার নূরুন্নবী দৈনিক আমাদের সময়কে জানান, শনিবারের সহিংসতার ঘটনার মামলার আসামি হিসেবে মির্জা ফখরুলকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে মিন্টো রোড গোয়েন্দা পুলিশের কার্যালয়ে আনা হয়েছে।

এদিকে মির্জা ফখরুলের স্ত্রী রাহাত আরা বেগম বলেন, ‘গোয়েন্দা পুলিশের একটি দল বাসায় এসে সিসি ক্যামেরার ডিভাইস নিয়ে যায়। তার ১০ মিনিট পর বাসায় এসে মির্জা ফখরুলকে আটক করে গোয়েন্দা কার্যালয়ে নিয়ে গেছে।’

তিনি আরও বলেন, ‘মির্জা ফখরুল প্রচণ্ড অসুস্থ, তার চিকিৎসা চলছিল। অসুস্থ একজন মানুষকে এভাবে তুলে নিয়ে যাওয়া কোনো সভ্য দেশে সম্ভব? সব মামলায় তিনি জামিনে আছেন। এভাবে নিয়ে যাবে মেনে নিতে পারছি না। আশা করব- যদি জিজ্ঞাসাবাদ করতে চায়, তা করে যেন তাকে ছেড়ে দেওয়া হয়।’

Comment here