দল থেকে বাদ ৪ জন, ডাক পেয়েছেন হাসান-ইয়াসির - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ক্রিকেটখেলাধুলা

দল থেকে বাদ ৪ জন, ডাক পেয়েছেন হাসান-ইয়াসির

ক্রীড়া প্রতিবেদক : চমক দিয়ে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টের জন্য বাংলাদেশ স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই দল থেকে বাদ পড়েছেন মাহমুদউল্লাহ রিয়াদসহ চারজন। আজ রোববার দুপুরে দল ঘোষণা করে বোর্ড। এ ছাড়া প্রথমবারের মতো ডাক পেয়েছেন মিডল অর্ডার ব্যাটসম্যান ইয়াসির আলী রাব্বি ও পেসার হাসান মাহমুদ।

পাকিস্তান সিরিজে থাকা দল থেকে বাদ পড়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ, আল আমিন হোসেন, সৌম্য সরকার ও রুবেল হোসেন। স্কোয়াডে ফিরেছেন মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ ও মুস্তাফিজুর রহমান। সর্বশেষ ভারত সিরিজে দলে থাকা মোস্তাফিজ বাদ পড়েছিলেন পাকিস্তান সিরিজে।

বিয়ের জন্য ছুটি নিয়েছেন সৌম্য সরকার। আল আমীন ইনজুরির জন্য ছিটকে গেছেন। এ ছাড়া মাহমুদউল্লাহ-রুবেল বাদ পড়েছেন ফর্মহীনতার কারণে। বিসিএলে দুর্দান্ত পারফর্ম করে দলে ফিরেছেন তাসকিন আহমেদ। ২০১৭ সালের সেপ্টেম্বরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পচেফস্ট্রুম টেস্টে শেষবার খেলেছিলেন তাসকিন।

আগামী ২২ ফেব্রুয়ারি মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ এবং জিম্বাবুয়ের মধ্যকার একমাত্র টেস্ট।

বাংলাদেশ স্কোয়াড : মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস (উইকেটরক্ষক), সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, তাইজুল ইসলাম, নাঈম হাসান, এবাদত হোসেন, আবু জায়েদ রাহি, তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও ইয়াসির আলী রাব্বি।

Comment here