দুনীতির বিরুদ্ধে অভিযানকে সমর্থন - বিএনএফ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

দুনীতির বিরুদ্ধে অভিযানকে সমর্থন – বিএনএফ

নাদিম খান নিলয়  : বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট- বিএনএফ এক প্রেস বিজ্ঞপ্তির আয়োজন করেন। দুনীতির বিরুদ্ধে চলমান অভিযানে সমর্থন। উক্ত আলোচনা সভায় উপস্থিত এবং আলোচনা সভাপতিত্বে ছিলেন, বিএনএফ সেক্রেটারি জেনারেল ডক্টর নজরুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনএফ প্রেসিডেন্ট এস,এম,আবুল কালাম আজাদ (সাবেক সংসদ সদস্য)।
সভায় আরো বক্তব্য রাখেন, জনাব এ্যাডভোকেট আতাউর রহমান, সৈয়দ মোখলেছুর রহমান, কামরুল ইসলাম, আবদুল করিম,সাইফুল ইসলাম সহ প্রমূখ।উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি ভাষনে আবুল কালাম আজাদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল দুনীতি অনিয়মের বিরুদ্ধে চলমান অভিযানকে সফল করার জন্য দেশবাসীর প্রতি আহবান জানান।তিনি বলেন, দুনীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রীর সংগ্রাম বিএনএফ এর সংগ্রাম। তিনি আরো বলেন, দুনীতি যে সকল এমপি – মন্ত্রীরা করে তাদের সংসদ সদস্য পদ বাতিল করে সেই সকল এলাকায় আবার নির্বাচন দিন।
এসময় উক্ত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, বিএনএফ এর ভাইস চেয়ারম্যান মোখলেছুর রহমান। তিনি বলেন, দুনীতি শুধু জুয়া-ক্যাসিনোতেই নয় সরকারি চাকরিতে ও যে অনিয়ম হয় সেটাও দুনীতি। শুধু আপনার ঘরে নয় সারা বাংলাদেশে যারা দুনীতি করে তাদের আইনের আওতায় আনার দাবি জানান। এসময় তিনি বলেন, ভারতের ফারাক্কা দিয়ে যে পানি আসছে এতে এদেশের সাধারণ জনগণের যে ভোগান্তি এটা ও যেনে মাননীয় প্রধানমন্ত্রী ভারত সফরে সমাধান করার আহবান জানান।
উক্ত আলোচনায় বক্তব্য রাখেন  বিএফএন সদস্য সাইফুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দুনীতির বিরুদ্ধে অভিযানকে স্বাগত জানাই এবং যারা ব্যাংক লুট, শেয়ারবাজার লুট এবং চাঁদাবাজি করে তাদের ও আইনের আওতায় আনার দাবি জানান।
আলোচনা সভা শেষে, দেশবাসীর কল্যান এবং বিএনএফ এর দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করেন।

Comment here